ফাইনালের এক টিকিটের দাম ১৭ লাখ!

ফাইনালের এক টিকিটের দাম ১৭ লাখ!

ফাইনালের এক টিকিটের দাম ১৭ লাখ!
ফাইনালের এক টিকিটের দাম ১৭ লাখ!

স্পোর্টস আপডেট ডেস্ক- ক্রিকেট বিশ্বকাপের ১২তম আসরের পর্দা নামতে যাচ্ছে আর মাত্র একদিন পরেই। স্বাগতিক ইংল্যান্ড এবং নিউজিল্যান্ডের মধ্যকার ফাইনাল অনুষ্ঠিত হবে ঐতিহাসিক লর্ডস স্টেডিয়ামে রোববার (১৪ জুলাই) বাংলাদেশ সময় দুপুর সাড়ে তিনটায়। ফাইনালের টিকিট আরও আগেই বিক্রি হয়েছে তবে তা সাধারণ সমর্থকদের হাতে পৌঁছায়নি ঠিকভাবে। বিভিন্ন এজেন্সি কিনে নিয়েছে টিকিট আগেই। আর তারা এখন টিকিটের দাম হাঁকাচ্ছে কয়েকশত গুণ বেশি।

ইংল্যান্ড-নিউজিল্যান্ডের মধ্যকার ফাইনালের একটি সাধারণ টিকিটের দাম উঠেছে প্রায় সাড়ে ১৪ লাখ টাকা। আর ভিআইপি গ্যালারিতে সেই টিকিটের দাম বেড়ে দাঁড়িয়েছে বাংলাদেশি টাকায় প্রায় ১৭ লাখ টাকা।

কোহলি-রোহিততার ফাইনালে না উঠলেও লর্ডসের গ্যালারি ৪১ শতাংশ টিকিট ভারতীয় সমর্থকদের হাতে। বিশ্বকাপ শুরুর আগেই ভারতীয় সমর্থকরা কিনে রেখেছিলেন। সেমিফাইনালে বিরাট কোহলিদের বিদায়ের পরে সেই টিকিট কালো বাজারে চড়া দামে বিক্রি হওয়ার সম্ভাবনা দেখা দিয়েছে। যদিও টিকিট ফেরত দিয়ে অর্থ সংগ্রহের নিয়ম থাকলেও কতজন সে পথে হাঁটবেন, তা নিয়ে ঘোর সন্দেহ খোদ আইসিসি।

ইংল্যান্ড ফাইনালে পৌঁছনোর পরে টিকিটের চাহিদা তুঙ্গে। এমনিতে ২০০০ পাউন্ড টিকিটের দাম। লর্ডসের গ্যালারি যাতে ফাঁকা না থাকে তা নিয়ে আইসিসি চিন্তিত। কিছু ওয়েবসাইটে নিষিদ্ধ ঘোষণা করে দেয়া হয়েছে, যেখান থেকে টিকিট কেনা যায়। আইসিসি ২০০ টিকিট বিক্রি করবে বলে ঘোষণা করেছে।

এখানেই শেষ নয়, লর্ডসে ইংল্যান্ড চ্যাম্পিয়ন হবে। এ রকম স্বপ্ন দেখছেন সবাই। ইংল্যান্ড যদি চ্যাম্পিয়ন হয়, তাহলে কীভাবে উৎসব হবে, তা নিয়ে চলছে আলোচনা। এমনিতেই ইংল্যান্ডে ক্রিকেট এখন সেকেন্ডবয়। চ্যাম্পিয়ন হলে ফুটবলকে টেক্কা দিতে না পারলে আলোড়ন ফেলে দেয়া যাবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com