ফরিদপুর-২ আসনে শামা ওবায়েদের ভোট বর্জন

ফরিদপুর-২ আসনে শামা ওবায়েদের ভোট বর্জন

ফরিদপুর-২ আসনে শামা ওবায়েদের ভোট বর্জন
ফরিদপুর-২ আসনে শামা ওবায়েদের ভোট বর্জন

লোকালয় ডেস্কঃ ফরিদপুর-২ (নগরকান্দা–শালথা) আসনে বিএনপির প্রার্থী শামা ওবায়েদ ইসলাম নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছেন। আজ রোববার সকাল সাড়ে ১০টার দিকে ভোট বর্জনের ঘোষণা দেন তিনি।

বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ( ফরিদপুর বিভাগীয়) শামা ওবায়েদ ইসলাম অভিযোগ করেন, এই আসনের ১২৩টি ভোটকেন্দ্রের মধ্যে ১০০টি কেন্দ্রে গতকাল রাতেই ভোট দিয়ে দেওয়া হয়েছে। আজ সকালে যেসব কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়েছে সেসব কেন্দ্রে বিএনপির কোনো পোলিং এজেন্টকে ঢুকতে দেওয়া হয়নি। এর প্রতিবাদে নিজেও ভোট দেননি শামা ওবায়েদ ইসলাম।

এই আসনে আওয়ামী লীগ প্রার্থী সৈয়দা সাজেদা চৌধুরী।

শামা ওবায়েদের ভোট বর্জনের ঘোষণা এবং তাঁর অভিযোগের বিষয়ে নগরকান্দার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. বদরুদ্দোজা প্রথম আলোকে বলেন, সংসদ নির্বাচন বর্জনের ঘোষণা সম্পর্কে তিনি জানেন না। গতরাতে শামা ওবায়েদ একটি কেন্দ্রের বিষয়ে অভিযোগ করেছিলেন যে সেখানে ভোট কাটা হচ্ছে। আমরা তাৎক্ষণিকভাবে সেখানে গিয়ে অভিযোগের সত্যতা খুঁজে পাইনি।

অন্যদিকে ফরিদপুর-১ আসনের বিএনপির প্রার্থী শাহ মোহাম্মদ আবু জাফর অভিযোগ করেছেন, কোনো কেন্দ্রেই তাঁদের পোলিং এজেন্টদের ঢুকতে দেওয়া হয়নি। এ ছাড়া প্রকাশ্যে ভোট দিয়ে দেওয়া হচ্ছে বলেও অভিযোগ করেছেন তিনি। এর প্রতিবাদে আজ দুপুর দুইটার দিকে বোয়ালমারী প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেছেন আবু জাফর ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com