প্রেমিকের কাছে পর্নোতারকা পাঠাল প্রেমিকা, অতঃপর…?

প্রেমিকের কাছে পর্নোতারকা পাঠাল প্রেমিকা, অতঃপর…?

প্রেমিকের কাছে পর্নোতারকা পাঠাল প্রেমিকা, অতঃপর…? প্রেমিকের সততা পরীক্ষা করতে প্রেমিকা এক পর্নোতারকাকে পাঠিয়েছিলেন সাহায্য নিয়েছিলেন এক নারী। কিন্তু পরবর্তীতে এই কাজের জন্যই তার মধ্যে জেগেছে ঈর্ষা, সেই সঙ্গে তৈরি হয়েছে অস্বস্তিবোধও। এই ঘটনাটি ‘টু ক্যাচ এ চিটার’ শিরোনামের একটি শোতে প্রচারের জন্য ভিডিওটি ধারণ করা হয়। পরে সেই ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যম ইউটিউবে প্রকাশ করা হয়।

ইউটিউবে প্রকাশিত সেই ভিডিওটিতে দেখা যায়, ওই প্রেমিকা পর্নোতারকা ভ্যালেরি হোয়াইটকে তার প্রেমিকের কাছে পাঠান। ভ্যালেরি ওই তরুণীর প্রেমিককে তার দিকে আকৃষ্ট করার চেষ্টা করেন। প্রেমিক ওই যুবকের কাছে ফোন নম্বর চান ভ্যালেরি। কিন্তু যুবক ভ্যালেরিকে নিজের ফোন নম্বর দেওয়া থেকে বিরত থাকেন। কিন্তু এর পরও দমে যাননি ভ্যালেরি। তিনি যুবকের বাড়িতে থাকতে চান। এক পর্যায়ে তিনি ওই যুবকের যৌনাঙ্গে স্পর্শ করতে চান। কিন্তু যুবক ভ্যালেরির কাছ থেকে সরে গিয়ে নিজের গাড়িতে উঠতে যান। সে সময় ভ্যালেরিও গাড়ি পর্যন্ত হেঁটে যান একপর্যায়ে ভ্যালেরি সেই যুবকের উদ্দেশে বলেন, ‘আপনি সমকামীদের মতো নন, তাই তো?’ তার প্রতিউত্তরে ওই যুবক ভ্যালেরির উদ্দেশে বলেন, তার মেয়েবন্ধু আছে। ।

এ সময় সম্পূর্ন দৃশ্যটি একটি মনিটরে দেখতে থাকেন সেই যুবকের প্রেমিকা। এতে তিনি অস্বস্তিবোধ করেছেন। তিনি মনে করছেন, পর্নোতারকাকে তার প্রেমিক পাগল করে দিয়েছে। সে সত্যিই সত্যিই তার প্রেমিককে তার কাছ থেকে বাগাতে চেয়েছিল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com