প্রেমিকার সাথে দেখা করতে এসে যুবককে গাছে বেধে পিটিয়ে জখম করল প্রেমিকার স্বজনরা !

প্রেমিকার সাথে দেখা করতে এসে যুবককে গাছে বেধে পিটিয়ে জখম করল প্রেমিকার স্বজনরা !

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি:

প্রেমিকার দেখা করতে এসে স্বজনদের মারধরে ও ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে রাশেদুল ইসলাম (২২) নামে এক যুবককে।

রোববার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে পাবনার চাটমোহর উপজেলার হরিপুর ইউনিয়নের চড়ইকোল গ্রামে। সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত রাশেদুলকে গাছের সঙ্গে বেধে মারধর ও কুপিয়ে জখম করে প্রেমিকার স্বজনরা।

খবর পেয়ে থানা পুলিশ অচেতন অবস্থায় সোমবার ভোরে তাকে উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। রাশেদুল পার্শ্ববর্তী আটঘরিয়া উপজেলার দূর্গাপুর গ্রামের কামাল হোসেনের ছেলে।

জানা গেছে, চড়ইকোল গ্রামের দেলবর প্রামানিকের মেয়ে ও চড়ইকোল মাদ্রাসার দশম শ্রেণীর জনৈক ছাত্রী (১৬) ও রাশেদুলের মধ্যে গত একমাস পূর্বে মোবাইলের সূত্র ধরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

সোমবার দেখা করার জন্য প্রেমিক রাশেদুলকে তার বাড়িতে ডেকে পাঠায় প্রেমিকা। সন্ধ্যায় তারা দু’’জনে ঘরে বসে গল্প করার সময় প্রেমিকার পিতা দেলবর ও তার অন্যান্য স্বজনরা রাশেদুল ঘর থেকে টেনে হিঁচড়ে বের করে গাছের সঙ্গে বেঁধে কাঠের বাটাম, হাতুড়ী দিয়ে বেধড়ক মারধর করে।

পরে দা দিয়ে মাথায় কোপ দিলে রক্তাক্ত জখম হয়ে অচেতন হয়ে পড়ে রাশেদুল। খবর পেয়ে পুলিশ অচেতন অবস্থায় রাশেদুলকে উদ্ধার করে চাটমোহর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনার পর কোন পক্ষই থানায় অভিযোগ বা মামলা করেনি।

জানতে চাইলে চাটমোহর থানার পরিদর্শক (তদন্ত) মো. শরিফুল ইসলাম জানান, খবর পেয়ে ওই যুবককে (রাশেদুল) উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। কোন পক্ষই থানায় কোন অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com