সংবাদ শিরোনাম :
শায়েস্তাগঞ্জে স্কুল ছাত্র তানভীর হত্যার প্রতিবাদে শোকসভা কেন্দ্রীয় পুলিশ হাসপাতালকে আন্তর্জাতিক মানে উন্নীত করা হচ্ছে : আইজিপি। বিদ্রোহীদের জন্য আওয়ামী লীগের দরজা চিরতরে বন্ধ। নানক। কোম্পানীগঞ্জে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যায় জড়িতদের গ্রেফতার করে ফাঁসির দাবীতে  গোবিন্দগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত। হবিগঞ্জের বানিয়াচঙ্গে সার্কেল ডে অনুষ্ঠিত। ‌থানার দরজা হবে সেবাগ্রহীতার জন্য উম্মূক্ত- সার্কেলের নবাগত সিনিয়র সহকারী পুলিশ সুপার মুরাদ  বাহুবলে জামাল হত্যা মামলার বাদিকে হত্যার হুমকি । হবিগঞ্জের বাহুবলে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ জন, সড়ক অবরোধ‌ আ.লীগ থেকে বহিষ্কার হবিগঞ্জের মেয়র মিজানুর রহমানের স্ত্রী শায়েস্তাগঞ্জে গরির রাতে নগদ টাকা ও গাঁজার আস্তানায় অভিযান, গ্রেপ্তার-৫
প্রেমিকার বাবার মারধরের মুখেই আঙুল কেটে সিঁদুর পরালেন প্রেমিক!

প্রেমিকার বাবার মারধরের মুখেই আঙুল কেটে সিঁদুর পরালেন প্রেমিক!

লোকালয় ডেস্ক :

সিনেমার দৃশ্যকেও হার মানানোর মতো ঘটনা। প্রেমিকার বাবার বেধড়ক মারধরে হাসপাতালে চিকিৎসাধীন প্রেমিক। বাড়ি থেকে পালিয়ে হাসপাতালে প্রেমিককে দেখতে ছুটলেন প্রেমিকা। হাসপাতালে নিজের হাত কেটে প্রেমিকার সিঁথিতে ‘রক্ত তিলক’ এঁকে দিলেন আহত প্রেমিক। চলচ্চিত্রের দৃশ্য নয় এটি, এমন ঘটনার সাক্ষী হয়ে থাকলেন বনগাঁ সদর হাসপাতালের অনেকেই।

কয়েকবছর ধরেই বনগাঁর শক্তিগড় এলাকার বলরাম নাগ (২১) ও শিউলি বিশ্বাস (২০) একে অপরকে ভালোবাসেন। বনগাঁ দীনবন্ধু মহাবিদ্যালয়ের তৃতীয় বর্ষের শিক্ষার্থী তারা। শিউলির পরিবার মেনে নেয়নি তাদের সম্পর্ক। দুই পরিবার আলোচনার মাধ্যমে বিষয়টি মেটানোর চেস্টাও করেছে বহুবার। কিন্তু তাতে লাভ হয়নি। গত সোমবার শিউলির অনুপস্থিতিতে বলরামকে বাড়িতে ডাকেন তার বাবা। শিউলির জীবন থেকে বলরামকে সরে যেতে বলেন পেশায় শিক্ষক প্রদীপ বিশ্বাস।

বলরাম সাফ জানিয়ে দেন, শিউলিকে ভালবাসি। শিউলির জীবন থেকে সরে যাওয়ার কোনো প্রশ্নই আসে না। বলরামের এ রকম উত্তর পাওয়ার পরেই রেগে যান প্রদীপ। শিউলির কয়েকজন আত্মীয় ও প্রদীপ মিলে বলরামকে বেধড়ক মারধর করেন বলে অভিযোগ পাওয়া গেছে। মারের চোটে মাথায় আঘাত নিয়ে হাসপাতালে ভর্তি হন বলরাম। এদিকে বাড়িতে এসে প্রেমিককে মারধরের খবর জানার পর লুকিয়ে বনগাঁ হাসপাতালে বলরামকে দেখতে যান শিউলি। সেখানেই শিউলি তার বাবা ও আত্মীয়স্বজনের কৃতকর্মের জন্য বলরামের কাছে ক্ষমা চান। আহত বলরাম কালক্ষেপণ না করে বিয়ে করার সিদ্ধান্ত নেন। হাসপাতালের বিছানায় শুয়ে নিজের হাতের আঙুল কেটে রক্ত দিয়ে সিঁদুর দান করেন প্রেমিক বলরাম। সেই রাতে তারা হাসপাতাল থেকে ছুটি নিয়ে স্থানীয় মন্দিরে সামাজিক ভাবে বিয়ে করেন।

লোকালয় সংবাদ/ ০১ ফেব্ররুয়ারী ২০১৮/ একে কাওসার

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com