প্রেমিকার আবদার মেটাতে শেষপর্যন্ত বৃদ্ধ বাবাকে খুন করলো যুবক!

প্রেমিকার আবদার মেটাতে শেষপর্যন্ত বৃদ্ধ বাবাকে খুন করলো যুবক!

সরকারি চাকরি চাই!‌ কত যুবক–যুবতী সেই স্বপ্ন দেখছেন। কারোর স্বপ্নপূরণ হয় তো কারোর হয় না। তবে চেষ্টা করতে কেউ বাকি থাকে না।

কিন্তু প্রেমিকার দাবি মেনে সরকারি চাকরি পেতে নিজের বৃদ্ধ বাবাকে খুন!‌ না এমনটা হয়ত আগে শোনা যায়নি। শুনতে অবাক লাগলেও সেই ঘটনারই সাক্ষী থাকল ভারতের উত্তরপ্রদেশের মেরঠ।

ভারতীয় গণমাধ্যমের খবর, প্রেমিকার দাবি ছিল বিয়ে করতে হলে সরকারি চাকরি পেতে হবে। ছেলেটি একটি সরকারি চাকরি পেতে অনেক চেষ্টাও করছিলেন।

কিন্তু না পেয়ে অবশেষে বাবা চন্দ্র পালকে খুন করার চিন্তা করেন ছেলে তরুণ পাল। কারণ তার বাবা পোস্ট অফিসে চাকরি করেন। বাবাকে খুন করলে ক্ষতিপূরণ হিসেবে বাবার পোস্ট অফিসের চাকরিটি পাওয়া যাবে।

সম্প্রতি পার্তাপুরের কাজমাবাদ গুন গ্রামের কাছে অবস্থিত একটি জঙ্গল থেকে চন্দ্র পালের লাশ উদ্ধার করে পুলিশ। পরে তদন্তে নেমে তার ছেলেকেই সন্দেহ করে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তরুণ পাল খুনের কথা স্বীকার করেন। এ কাজে সহায়তা করে তার বন্ধু সানি।

পুলিশ জানিয়েছে, তরুণের বান্ধবী দাবি করেছিল সে যদি সরকারি চাকরি পায়, তবেই দু‌জনে বিয়ে করবে। আর সেই দাবি মানতেই সরকারি চাকরির পরীক্ষা দিতে থাকে ওই যুবক। ২০১৬ সালে সিআরপিএফের পরীক্ষাতেও বসে সে। কিন্তু লিখিত পরীক্ষায় পাস করলেও মেডিকেলে আটকে যায়। যদিও একথা কাউকে জানায়নি।

শেষে সরকারি চাকরি পেতে বন্ধু সানির সঙ্গে বাবাকে খুন করার ছক কষে সে। এরপর ঘটনার দিন বাবাকে মাঠে ফসল ঠিকঠাক রয়েছে কিনা দেখতে পাঠায় সে। তারপর সানিকে সঙ্গে নিয়ে নিজে সেখানে যায়। এরপর বাবার গলার নলি কেটে খুন করে ওই যুবক। জিজ্ঞাসাবাদে এই সমস্ত ঘটনার কথাই স্বীকার করেছে সে। ‌‌

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com