সংবাদ শিরোনাম :
শায়েস্তাগঞ্জে বাস-টমটমের মুখোমুখি সংঘর্ষে নিহত এক। হবিগঞ্জে মেয়র প্রার্থী মিজানের কর্মীদের হয়রানীর অভিযোগ করোনায় মৃত স্বজনহীন ব্যক্তির পাশে দাঁড়ানো মানবপ্রেমিকদের সংবর্ধনা জানালো পুনাক। নবীগঞ্জে দুই গ্রামবাসীর সংঘর্ষ, অর্ধশতাধিক আহত।। শায়েস্তাগঞ্জে গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার। শায়েস্তাগঞ্জে স্কুল ছাত্র তানভীর হত্যার প্রতিবাদে শোকসভা কেন্দ্রীয় পুলিশ হাসপাতালকে আন্তর্জাতিক মানে উন্নীত করা হচ্ছে : আইজিপি। বিদ্রোহীদের জন্য আওয়ামী লীগের দরজা চিরতরে বন্ধ। নানক। কোম্পানীগঞ্জে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যায় জড়িতদের গ্রেফতার করে ফাঁসির দাবীতে  গোবিন্দগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত। হবিগঞ্জের বানিয়াচঙ্গে সার্কেল ডে অনুষ্ঠিত।
প্রশ্নফাঁসে সরকার চ্যাম্পিয়ন

প্রশ্নফাঁসে সরকার চ্যাম্পিয়ন

সংসদ ভবন থেকে:

বর্তমান সরকারের শরিক বিরোধী দল জাতীয় পার্টির বগুড়া-৩ আসনের সংসদ সদস্য নূরুল ইসলাম তালুকদার সরকারের কড়া সমালোচনা করে বলেছেন, বর্তমান সরকার প্রশ্নফাঁসে চ্যাম্পিয়ন। আগের কোনো সরকারের আমলে এতো প্রশ্নফাঁস হয়নি।

সোমবার (২৯ জানুয়ারি) সন্ধ্যায় জাতীয় সংসদে রাষ্ট্রপতির ভাষণের ওপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে একথা বলেন সরকারের শরিক জাপা এমপি। এসময় তার বক্তব্যের প্রতিবাদ করতে দেখা যায় সরকার দলীয় এমপিদের।

নূরুল ইসলাম তালুকদার বলেন, বর্তমান সরকারের আমলে উন্নয়ন হয়েছে ঠিক, কিন্তু এতো গুম-খুন আগে কোনো সরকারের আমলে খবর পাওয়া যায়। এসময় সরকার দলীয় সংসদ সদস্যরা হৈ হৈ বর তুলে প্রতিবাদ করলে তিনি বলেন, বসেন, উচিত কথা বললেই দোষ হয়ে যায়।

সরকারের বিদ্যুৎ খাতের উন্নয়ন নিয়ে সমালোচনা করে এ জাপা এমপি বলেন, বিদ্যুতের উন্নয়ন হয়েছে, কিন্তু এখনো লোডশেডিং আছে। তীব্র শীতেও গ্রামে বিদ্যুৎ থাকে না। দৃষ্টি আকর্ষণ না করে কৃষিমন্ত্রীকে উদ্দেশ্য করে এ সংসদ সদস্য বলেন, আপনাদের একজন নেত্রী বিদ্যুতের উন্নয়ন নিয়ে বলেন বিদ্যুতের এতোই উন্নয়ন হয়েছে, ফেরি করে বিক্রি করতে হবে। কোথায়, গ্রাম এলাকায় বিদ্যুৎ কোথায়?

তিনি বলেন, শিক্ষাখাতে উন্নয়ন হয়েছে ঠিকই, কিন্তু প্রশ্নফাঁসের ক্ষেত্রে বর্তমান সরকার চাম্পিয়ন। এরকম প্রশ্নফাঁস আর কোনো সরকারের আমলে হয়নি। শিক্ষামন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা দুর্নীতির দায়ে গ্রেফতার প্রসঙ্গ তুলে ধরে বলেন, শিক্ষামন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা ধরা পড়লেন। এসময় জার্মানির চ্যান্সেলরের কথা স্মরণ করতে হয় তার অফিসের একজন দুর্নীতির দায়ে ধরা পড়ায় সেই চ্যান্সেলর পদত্যাগ করেছিলেন। আমি শিক্ষামন্ত্রীকে পদত্যাগ করতে বলছি না, কিন্তু সেখান থেকে শিক্ষা নেওয়া উচিত।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com