প্রধানমন্ত্রীর তহবিলে ১দিনের বেতন দেবেন শিক্ষক-কর্মকর্তারা

প্রধানমন্ত্রীর তহবিলে ১দিনের বেতন দেবেন শিক্ষক-কর্মকর্তারা

lokaloy24.com

লোকালয় ডেস্ক: করোনা ভাইরাস (কোভিড-১৯) পরিস্থিতি মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিলে মাধ্যমিক স্তরের আগ্রহী শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের একদিনের বেতন সমপরিমাণ অর্থ জমা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (মাউশি)।

‘এ সঙ্কটে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ও শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী শিক্ষা পরিবারের সদস্যদের নিয়ে প্রধানমন্ত্রী তথা দেশবাসীর পাশে দাঁড়ানোর অভিপ্রায় ব্যক্ত করেছেন। শিক্ষা পরিবারের অনেক সদস্য দেশের এ সঙ্কটে প্রধানমন্ত্রীর সঙ্গে থাকার লক্ষ্যে তার ত্রাণ তহবিলে অর্থ দিতে ইচ্ছা পোষণ করেছেন। ঊর্ধ্বতন কর্তৃপক্ষও শিক্ষা পরিবারের সদস্যদের ইচ্ছায় সম্মতি দিয়েছে।’

চিঠিতে আরও বলা হয়, অধিদপ্তরের অধীন সব অফিস/শিক্ষা প্রতিষ্ঠান (সরকারি ও বেসরকারি) প্রধানকে তার অফিস/প্রতিষ্ঠানে কর্মরত আগ্রহী শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের মাসিক বেতন থেকে একদিনের সমপরিমাণ অর্থ ব্যাংক হিসাবে জমা দেওয়ার অনুরোধ করা হলো।

আর শিক্ষক-কর্মকর্তা-কর্মচারীদের তালিকা ও অর্থ জমা দেওয়ার রশিদ সংযুক্ত নির্দেশনা অনুযায়ী সংশ্লিষ্ট কর্মকর্তাদের কাছে ই-মেইলে পাঠানোর জন্য অনুরোধ করা হয়েছে। অর্থ পাঠানোর সর্বশেষ সময়সীমা আগামী ৯ এপ্রিল।

হিসাবের নাম: Director General, D. S. H. E, হিসাব নম্বর: 0200009382600, ব্যাংকের নাম ও শাখা: অগ্রণী ব্যাংক, জাতীয় প্রেসক্লাস শাখা, ঢাকা।

অধিদপ্তরের অধীন সব অফিস, শিক্ষাপ্রতিষ্ঠান প্রধানকে নির্ধারিত সময়ে অর্থ পাঠাতে নির্দেশ দেওয়া হয়েছে চিঠিতে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com