প্রথম ‘মিসেস বাংলাদেশ’ হলেন অবণী

প্রথম ‘মিসেস বাংলাদেশ’ হলেন অবণী

প্রথম ‘মিসেস বাংলাদেশ’ হলেন অবণী
প্রথম ‘মিসেস বাংলাদেশ’ হলেন অবণী

বিনোদন ডেস্কঃ ঢাকার গুলশান ক্লাবে প্রথমবারের মতো অনুষ্ঠিত হয়ে গেল বিবাহিত নারীদের নিয়ে ‘বায়োজিন কসমেসিউটিক্যালস মিসেস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯ ‘ প্রতিযোগিতা। দুই হাজারের বেশি নারীর মধ্যে সেরা ১০ প্রতিযোগী নিয়ে শনিবার রাতে অনুষ্ঠিত হয় চূড়ান্ত পর্ব।

দুই হাজারের বেশি নারীকে নিয়ে শুরু হয় এ আয়োজন। দুই বছরের দীর্ঘ প্রক্রিয়ার মধ্যে বাছাই করা হয়েছিলো সেরা দশ মিসেসকে। এই দশ জনের মধ্য থেকেই বিজয়ী হয়ে ‘মিসেস বাংলাদেশ’ হলেন মডেল ও তরুণ সমাজকর্মী মুনজারিন মাহবুব অবণী। পুরস্কার হিসেবে তিনি পেয়েছেন এক লাখ টাকা। এতে প্রথম রানারআপ হয়েছেন রাবেয়া সুলতানা রবি আর দ্বিতীয় রানারআপ মাটি সিদ্দিকী।

চূড়ান্ত পর্বে লড়েছেন- আফরিন আনিস রহমান, সুমা নুসরাত, মাটি সিদ্দিকী, মনিয়া, আবাফা দিলশা, রুমানা, সনজিদা, রাবেয়া, সামান্তা ও মুনজারিন অবণী।

বাংলাদেশ প্রতিযোগিতার আয়োজক–প্রধান অপূর্ব আবদুল লতিফ বলেন, ‘বাংলাদেশে বিবাহিত মেধাবী নারীদের নিয়ে এ রকম কোনো আয়োজন আগে হয়নি। নারীর শক্তি ও জাগরণকে একধাপ এগিয়ে নেওয়ার লক্ষ্যেই এ আয়োজন।’

উল্লেখ্য, চূড়ান্ত পর্বে বিচারক ছিলেন শহিদুল আলম সাচ্চু, আবৃত্তিকার শিমুল মুস্তফা, নারী উদ্যোক্তা সঙ্গীতা খান, বিউটি এক্সপার্ট সালেহা সরওয়ার, ডারমাটালজিস্ট ডা. তৌহিদা রহমান, ইয়ুথ বাংলা কালচারাল ফোরামের সভাপতি মুনা চৌধুরী ও সান্দ্রা ফুডের চেয়ারম্যান সান্দ্রা ম্যাক্কারছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com