সংবাদ শিরোনাম :
সিলেটের কুমারগাঁও বিদ্যুত উৎপাদন কেন্দ্রের আগুন নিয়ন্ত্রণে। আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ হবিগঞ্জ পৌর শাখার কমিটি গঠন। চুনারুঘাটে বিজিবি’র ৬ জোয়ানের নামে আদালতে মামলা ॥ সিআইডি মাঠে। বানিয়াচংয়ে চুরি বৃদ্ধি, গভীর রাতে দোকান বন্ধের মাইকিং। বিদ্যুৎস্পৃষ্টে পুলিশ লাইন থেকে পড়ে আনসার সদস্যের মৃত্যু নারীদের সাইবার সহায়তা দেবেন নারী পুলিশরাই। তোমার ব্যবহারের ওপর নির্ভর করে পুরো বাহিনীর সম্মান আইজিপি করোনা ভাইরাস থেকে সুস্থ হয়ে ১৯ দিন পর ঢাকা থেকে হবিগঞ্জে ফিরেছেন সংসদ সদস্য। চুনারুঘাটে ৯৯৯ এ ফোন দিয়ে বাচঁলো এক নারী! থানায় মামলা ডায়েরি না করায় শংকিত পরিবার। সংসদে বঙ্গবন্ধু প্যাভিলিয়ন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী।
প্রতিবন্ধী না হয়েও ভাতা তুলছেন পাইকপাড়া ইউনিয়নের লিলু মিয়া

প্রতিবন্ধী না হয়েও ভাতা তুলছেন পাইকপাড়া ইউনিয়নের লিলু মিয়া

প্রতিবন্ধী না হয়েও ভাতা তুলছেন পাইকপাড়া ইউনিয়নের লিলু মিয়া

মোঃ সনজব আলীঃ প্রতিবন্ধী না হয়েও ভাতা পাচ্ছেন চুনারুঘাট উপজেলার পাইকপাড়া ইউনিয়নের লিলু মিয়া (৩০)। সে পাইকপাড়া গ্রামের আব্দুল মনাফ মিয়ার ছেলে।

 

জানাযায়,চুনারুঘাট উপজেলার পাইকপাড়া ইউনিয়নের পাইকপাড়া গ্রামের আব্দুল মনাফ মিয়ার পুত্রের কোন রকম শারিরীক বা মানুষিক সমস্যা নেই।তিনি সুস্থ সবল দেহের অধিকারী। ওই এলাকায় তার চেয়ে আরো অসহায় প্রতিবন্ধী থাকা সত্তেও তাকে প্রতিবন্ধী কার্ড প্রদান করায় স্থানীয় মহিলা মেম্বার আছমা আক্তারের প্রতি ক্ষোভ প্রকাশ করেছে এলাকাবাসি।

 

এ ব্যাপারে স্থানীয় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শামসুজ্জামান শামীম সাহেবের সাথে ফোনে কথা বললে তিনি এ বিষয় আমি জানিনা তার পরে ফোন কেটে দিয়ে এড়িয়ে যান। ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শামসুজ্জামান শামীম বলেন,মুলত কোন ব্যাক্তি প্রতিবন্ধী কি না সেটা যাচাই করেন একজন এমবিবিএস ডাক্তার।তাদের লিখিত সনদ দেখে আমরা সমাজ সেবা অফিসে সুপারিশ পাঠাই।এখানে জনপ্রতিনিধিদদের কোন স্বেচ্ছাচারীতার সুযোগ নেই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com