পৌরকর্মীদের বাধায় পণ্ড খালেদা জিয়ার মুক্তির কর্মসূচি

পৌরকর্মীদের বাধায় পণ্ড খালেদা জিয়ার মুক্তির কর্মসূচি

লোকালয় ডেস্ক: বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে জাতীয় প্রেসক্লাবের সামনে অবস্থান কর্মসূচিতে থাকা দেশের পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের বাধায় পণ্ড হয়ে গেছে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে মানববন্ধন।

রবিবার বেলা সাড়ে ১১টার দিকে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধনের আয়োজন করে ‘দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তি পরিষদ’ নামের একটি সংগঠন। আনুষ্ঠানিকভাবে মানববন্ধন শুরু না হতেই ‘জয়বাংলা’ স্লোগান দিয়ে প্রেসক্লাবের সামনে অবস্থান কর্মসূচি পালন করা ‘বাংলাদেশ পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়শনের কর্মীরা ব্যানার ছিনিয়ে নেয়। পরে মানববন্ধন শেষ না করেই চলে যান বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বিএনপির চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা এবং দলটির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু সহ-সব রাজবন্দির মুক্তির দাবিতে মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক।

দেশের ৫০০ পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের বেতন, ভাতা ও পেনশন সুবিধা রাষ্ট্রীয় কোষাগার থেকে দেয়ার দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে সকাল থেকেই অবস্থান কর্মসূচি পালন কর‌ছে পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশন।

খালেদা জিয়া মুক্তি পরিষদের সভাপতি শাহজাহান কামাল বলেন, নির্ধারিত সময়ে আমরা মানববন্ধন শুরু করছিলাম। অতিথিরাও অংশ নেন। পাশেই পৌরসভার কর্মকর্তা কর্মচারীরা দাবি দাওয়া নিয়ে কর্মসূচি করছিলেন। হঠাৎ সেখান থেকে কয়েকজন লোক এসে আমাদের বললো এখানে মানববন্ধন করা যাবে না। আমরা দশ মিনিট সময় চেয়েছিলাম কিন্তু তারা সময় দেয়নি। পরে জয়বাংলা বলে আমাদের ব্যানার কেড়ে নিয়ে যায়। আর মানববন্ধন করতে পারিনি।

জয়নুল আবদিন ফারুক বলেন, আমরা কর্মসূচি শুরু করেছিলাম। কিন্তু পৌরসভার লোকজন এসে বললো আমাদের একটা কর্মসূচি চলছে আপনারা পরে করুন। পরে কী হয়েছে সেটা আমি জানি না। তবে এ ব্যাপারে পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশনের কারও কোনো বক্তব্য পাওয়া যায়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com