পৃথিবী থাকলে অন্যায়ও থাকবে: র‍্যাবের অতিরিক্ত মহাপরিচালক

পৃথিবী থাকলে অন্যায়ও থাকবে: র‍্যাবের অতিরিক্ত মহাপরিচালক

গত কয়েক দিনের বৈরী আবহাওয়ায় আইন-শৃঙ্খলা বাহিনীর তৎপরতা কম মনে করে গভীর সমুদ্রে আরও তৎপর হয়ে উঠেছে ইয়াবা কারবারিরা। গভীর সমুদ্র থেকে কক্সবাজারের খুরুশকুল ঘাটমুখি ১৩ লাখ পিস ইয়াবার একটি চালান  জব্দ করে এসব তথ্য জানিয়েছে র‍্যাব। উত্তাল সমুদ্রে টানা দুই দিনের অভিযানে রোহিঙ্গা শরণার্থীকেও গ্রেফতার করা হয়েছে।
র‍্যাবের অতিরিক্ত মহাপরিচালক কর্নেল তোফায়েল বলেন, দূরবর্তী সাগর থেকে তাদের ধাওয়া করে ধরে আনা হয়েছে। মোবাইল, টাকা, সিম হাতে নেয়া হয়েছে। এই মাদকের মূল্য ৪০ কোটি টাকা।
আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীর তৎপরতার পরেও ইয়াবার চোরাচালান কমছে না কেন, এমন প্রশ্ন ছিল র‍্যাবের অতিরিক্ত মহাপরিচালকের কাছে।
র‍্যাবের অতিরিক্ত মহাপরিচাল কর্নেল তোফায়েল বলেন, স্বর্গ কিংবা নরক না হয়ে, যতক্ষণ এটা পৃথিবী থাকবে ততক্ষণ কিছু অন্যায় থাকবে। তবে এটাকে আমরা জিরো করতে না পারলেও সহনীয় করার চেষ্টা করছি।
র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক কর্নেল তোফায়েল দাবি করেন, দুর্যোগ ও মহামারির সময়ে মাদক বিরোধী অভিযান আরো জোরদার করেছে র‌্যাব।
আইনশৃঙ্খলা রক্ষাবাহিনীর তথ্য বলছে, সাম্প্রতিক সময়ে স্থলপথের বদলে জলপথে বেশি পাচার হচ্ছে ইয়াবা। গত কয়েক দিনের বৈরী আবহাওয়ায় আইন-শৃঙ্খলা বাহিনীর তৎপরতা কম মনে করে গভীর সমুদ্রে আরও তৎপর হয়ে উঠেছে ইয়াবা কারবারিরা। গভীর সমুদ্র থেকে কক্সবাজারের খুরুশকুল ঘাটমুখি ১৩ লাখ পিস ইয়াবার একটি চালান  জব্দ করে এসব তথ্য জানিয়েছে র‍্যাব।
ব্রিফিংয়ে আরো জানানো হয়, প্রতিষ্ঠার পর থেকে  ৫ কোটি পিস ইয়াবা জব্দ এবং এক লাখ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com