পুুলিশ সদস্যরা মাদকাসক্ত কি না তা জানতে ডোপ টেস্ট করা হবে : এসপি হারুন

পুুলিশ সদস্যরা মাদকাসক্ত কি না তা জানতে ডোপ টেস্ট করা হবে : এসপি হারুন

পুুলিশ সদস্যরা মাদকাসক্ত কি না তা জানতে ডোপ টেস্ট করা হবে : এসপি হারুন
পুুলিশ সদস্যরা মাদকাসক্ত কি না তা জানতে ডোপ টেস্ট করা হবে : এসপি হারুন

নারায়ণগঞ্জ থেকে : পুুলিশ সদস্যের কেউ মাদকাসক্ত থাকলে ডোপ টেস্ট করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে এমন মন্তব্য করে নারায়ণগঞ্জ পুলিশ সুপার হারুন অর রশীদ বিপিএম ও পিপিএম বলেছেন, পুলিশের বিরুদ্ধে কোন অভিযোগ থাকলে আমাকে জানাবেন। যেসকল পুলিশ সদস্য মাদক ব্যবসায়ীদের পশ্রয় দিচ্ছে বা নিজেই সেবন করে এসব তথ্যের প্রমাণ পেলে তাদেরকে নারায়ণগঞ্জ থেকে বিতাড়িত করা হবে। প্রতিটি থানায় ওসি ও কর্মকর্তাদের দিয়ে আমি খোঁজ নিচ্ছি। আমাদের পুুলিশ সদস্যের কেউ যদি মাদক সেবন করে এমন তথ্য পাওয়া যায়। তাহলে ডোপ টেস্টের মাধ্যমে সনাক্ত হলে কার বিরুদ্ধে ব্যবস্থা নিবো।

পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষে শুক্রবার দুপুরে চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে সাংবাদিকদের সাথে এক মতবিনিময়ে তিনি এসব কথা বলেন। এর আগে পুলিশ সুপার কার্যালয়ের বেদিতে ফুল দিয়ে শহীদ পুলিশদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়। বেলা ১১ টায় একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি পুলিশ সুপার কার্যালয় থেকে প্রধান সড়ক প্রদক্ষিন করে শহীদ মিনারে এসে শেষ হয়।

তিনি আরো বলেন, নারায়ণগঞ্জে মাদক, সন্ত্রাস ও ভূমিদস্যু রয়েছে। যাদের বিরুদ্ধে ইতোমধ্যেই ব্যবস্থা নিয়েছি। আমাদের যে অভিযান চলছে সে অভিযানকে এমপি শামীম ওসমানও সমর্থন দিয়েছেন। সাংবাদিক সহ সকলেই আমাদের সমর্থন দিচ্ছেন। আমরা চাই নারায়ণগঞ্জে জানযটের সমস্যা লাগব করতে। পুলিশের বিরুদ্ধে অনেক অভিযোগ ছিলো, তাই সিভিল টিম বন্ধ করে দেয়া হয়েছে। আমি এসে একজন ওসির বিরুদ্ধেও ব্যবস্থা নিয়েছি। সুতরাং অপরাধী যে ই হউক কাউকে ছাড় দেয়া হবেনা। আড়াইহাজার পুলিশের মাঝে গুটি কয়েক পুলিশের জন্য আমাদের সব পুলিশের বদনাম হবে তা মেনে নিব না।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মো. নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সুবাস সাহা, অতিরিক্ত পুলিশ সুপার (ক অঞ্চল) মো. মেহেদী ইমরান সিদ্দিকী, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম, ফতুল্লা মডেল থানার ওসি শাহ মঞ্জুর কাদির, নারায়ণগঞ্জ ট্রাফিক ইনর্চাজ মো. শরফুদ্দিন, ডিআইও-২ মো. সাজ্জাদ রোমন, ইন্ডাস্ট্রিয়াল পুলিশ সহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তারা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com