সংবাদ শিরোনাম :
পিএসজিতেই যাচ্ছেন মেসি, জানালেন পিএসজির মালিকের ভাই

পিএসজিতেই যাচ্ছেন মেসি, জানালেন পিএসজির মালিকের ভাই

http://lokaloy24.com/
http://lokaloy24.com/

বিশ্ব ফুটবলে বড় ধরনের কম্পন ধরিয়ে বার্সেলোনা জানিয়ে দেয়, মেসি আর ন্যু ক্যাম্পে থাকছেন না। ২১ বছরের অবিচ্ছেদ্য এক প্রেমকাহিনির সমাপ্তি সেখানেই। শেষ হয়ে যায় বার্সায় মেসি যুগের। এর পরই এগিয়ে আসে পিএসজি। ফরাসি ক্লাবটির মালিক নাসির এল খেলাইফির ভাই খালিদ বিন হামাদ বিন খলিফা আল থানাই নিশ্চিত করেছেন যে, মেসি পিএসজির সঙ্গেই চুক্তিতে আবদ্ধ হচ্ছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে পিএসজির জার্সি পরা ছবি আপলোড করেছেন পিএসজির মালিকের ভাই। সেখানে ক্যাপশনে লিখেছেন, ‘দুপক্ষই সমঝোতায় পৌঁছে গেছে। শীঘ্রই আনুষ্ঠানিক ঘোষণা আসবে।’

অনেক আগে থেকে মেসিকে চাইতেন পিএসজির মালিক। এবার বিনে পয়সায় তাকে পাওয়ার সুযোগটা হাতছাড়া করতে চান না কোনোভাবে। আর্জেন্টাইন কোচ মরিসিও পচেত্তিনো এরই মধ্যে যোগাযোগ করেছেন মেসির সঙ্গে। পিএসজির নতুন প্রকল্প নিয়ে আশাবাদী মেসিও। এদিকে পেপ গার্দিওলাও জানিয়েছেন মেসিকে নিয়ে ভাবছে না ম্যানসিটি। তাই নাটকীয় কিছু না ঘটলে আবারও নেইমারের সঙ্গে জুটি গড়তে চলেছেন এই কিংবদন্তি।

২০০০ সালের সেপ্টেম্বরে বার্সেলোনার ইয়ুথ দলে যোগদান করেছিলেন মেসি। এরপর ২০০৩ সালের নভেম্বরে তার অভিষেক হয় মূল দলে। বার্সার জার্সি গায়ে ৭৭৮টি ম্যাচ খেলে ৬৭২টি গোল করেছেন আর্জেন্টাইন অধিনায়ক। ম্যাচে এবং গোলে বার্সেলোনার ইতিহাসের রেকর্ড গড়েছেন তিনি। শুধু তাই নয়, এক ক্লাবের হয়ে সবচেয়ে বেশি গোলের রেকর্ডও মেসির। ক্লাবটির হয়ে ৩৫টি শিরোপা জিতেছেন মেসি।

 

সূত্র: মার্কা

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com