সংবাদ শিরোনাম :
চুনারুঘাটে বিজিবি’র ৬ জোয়ানের নামে আদালতে মামলা ॥ সিআইডি মাঠে। বানিয়াচংয়ে চুরি বৃদ্ধি, গভীর রাতে দোকান বন্ধের মাইকিং। বিদ্যুৎস্পৃষ্টে পুলিশ লাইন থেকে পড়ে আনসার সদস্যের মৃত্যু নারীদের সাইবার সহায়তা দেবেন নারী পুলিশরাই। তোমার ব্যবহারের ওপর নির্ভর করে পুরো বাহিনীর সম্মান আইজিপি করোনা ভাইরাস থেকে সুস্থ হয়ে ১৯ দিন পর ঢাকা থেকে হবিগঞ্জে ফিরেছেন সংসদ সদস্য। চুনারুঘাটে ৯৯৯ এ ফোন দিয়ে বাচঁলো এক নারী! থানায় মামলা ডায়েরি না করায় শংকিত পরিবার। সংসদে বঙ্গবন্ধু প্যাভিলিয়ন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী। সিলেটে ফের ট্রেনের বগি লাইনচ্যুত, রেল যোগাযোগ বন্ধ। চুনারুঘাটে অভিনব কায়দায় গাঁজা পাচারকালে আটক দুই।
পারলে এক দিনের মধ্য পোস্টমর্টেমের রিপোর্ট দেন।

পারলে এক দিনের মধ্য পোস্টমর্টেমের রিপোর্ট দেন।

পারলে এক দিনের মধ্য পোস্টমর্টেমের রিপোর্ট দেন।

স্টাফ রিপোর্টার ঃ মরদেহের ময়নাতদন্তে সময়ক্ষেপণ ও রিপোর্ট প্রদানে বিলম্ব বন্ধ করে দ্রুত রিপোর্ট দেওয়ার নির্দেশ দিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মো. মাহবুব আলী এমপি। হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় সভাপতির বক্তব্য দেওয়ার সময় তিনি এই নির্দেশ প্রদান করেন।

 

 

মন্ত্রী বলেন, সরকারি নির্দেশনা রয়েছে, ১০ দিনের মধ্যে পোস্টমর্টেম রিপোর্ট প্রদানের জন্য। এই সময়ের মধ্যেই যেন রিপোর্ট প্রদান করা হয় তা নিশ্চিত করতে হবে। পারলে এক দিনে পোস্টমর্টেম রিপোর্ট প্রদান করতে হবে। এই হাসপাতালে দালালদের দৌরাত্ম্য কমাতে হবে। জরুরি বিভাগে যেন সার্বক্ষণিক চিকিৎসক থাকেন, তা নিশ্চিত করতে হবে। সামনে শীতকালে করোনা বৃদ্ধি পেতে পারে। তার জন্য পর্যাপ্ত অক্সিজেনের ব্যবস্থা করার পাশাপাশি জনগণের মাস্ক পরা নিশ্চিত করতে কাজ করতে হবে।

মন্ত্রী হাসপাতালে আইসিইউ ও পিসিআর ল্যাব স্থাপনের জন্য স্থান নির্ধারণ এবং দ্রুত কাজ করারও নির্দেশ প্রদান করেন।

 

বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান, পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা, বিপিএম পিপিএম সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মর্জিনা আক্তার ও হবিগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোতাচ্ছিরুল ইসলামসহ কমিটির নেতারা।

 

 

পরে একই স্থানে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সর্বজনীন পূজামণ্ডপে প্রধানমন্ত্রীর অনুদান, হিন্দু কল্যাণ ট্রাস্টের মাধ্যমে মন্দির সংস্কার, দুস্থদের মধ্যে অনুদানের চেক এবং পূজা উদযাপন পরিষদের সঙ্গে মতবিনিময়সভায় তিনি প্রধান অতিথির বক্তব্য দেন। জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com