পাবজি খেলতে বাধা, বাবাকে হত্যা করে টুকরো করলো ছেলে

পাবজি খেলতে বাধা, বাবাকে হত্যা করে টুকরো করলো ছেলে

পাবজি খেলতে বাধা, বাবাকে হত্যা করে টুকরো করলো ছেলে
পাবজি খেলতে বাধা, বাবাকে হত্যা করে টুকরো করলো ছেলে

আন্তর্জাতিক ডেস্ক- বর্তমানে অনলাইন গেমগুলোর মধ্যে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছে প্লেয়ার আননোউন্‌স ব্যাটল গ্রাউন্ড (পাবজি)। কারও কারও এই গেমের আসক্তি এতোটাই তীব্র হয়ে পড়ে যে, তারা ভুলে যান চারপাশের সবকিছু। এজন্যই পৃথিবীর বেশ কয়েকটি দেশে নিষিদ্ধ করা হয়েছে গেমটি।

পার্শ্ববর্তী দেশ ভারতেরও কিছু কিছু জায়গায় গেমটিকে নিষিদ্ধ করা হয়েছে। তবে সম্প্রতি ভারতের কর্নাটকের বেলাগাভিতে অনলাইন গেম পাবজি খেলতে বাধা দেওয়ায় বাবাকে হত্যা করে কয়েক টুকরো করে ফেলেছে এক ছেলে।

ঘটনার বিস্তারিত সম্পর্কে জানা যায়, অভিযুক্ত ওই তরুণের নাম রঘুবীর কাম্বার (২৫)। নিহত শঙ্করাপ্পা কাম্বার (৬৫) একজন অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য ছিলেন।

এফআইআর থেকে জানা যায়, পাবজি নেশা কাটাতে শঙ্করাপ্পা ছেলের মোবাইল ফোন কেড়ে নেয়, রিচার্জ করেও দিচ্ছিলেন না। ঘটনার দিন বাবার সঙ্গে এ নিয়ে প্রচণ্ড তর্কাতর্কির পর অভিযুক্ত ওই ছেলে ধাক্কা মেরে মাকে বের করে দিয়ে ঘরের দরজা ভেতর থেকে বন্ধ করে দেয়। এরপরেই লম্বা ছুরি দিয়ে তার বাবাকে হামলা করে। সে সময় অভিযুক্ত ওই ছেলের মায়ের কান্না শুনে পাড়ার লোক ছুটে এলেও তারা শঙ্করাপ্পাকে বাঁচাতে পারেননি।

এরপর খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসে পুলিশ। তারা ঘটনাস্থল থেকেই গ্রেফতার করে অভিযুক্তকে। রক্তাক্ত শঙ্করাপ্পাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় কিন্তু চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

দেশটির পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ওই ছেলে তার বাবার মাথা কেটে ফেলে, তারপর হাত পাও আলাদা করে দেয়। গত রবিবার ঘটেছে এই ঘটনা।

জানা যায়, অভিযুক্ত রঘুবীর কাম্বার শঙ্করাপ্পা কাম্বারের একমাত্র সন্তান ছিলেন। এ ঘটনার তদন্ত চলছে বলে খবরে বলা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com