সংবাদ শিরোনাম :
পাকিস্তানের ডেপুটি হাইকমিশনারের গাড়িকে বাসের ধাক্কা

পাকিস্তানের ডেপুটি হাইকমিশনারের গাড়িকে বাসের ধাক্কা

বাংলাদেশে নিযুক্ত পাকিস্তানের ডেপুটি হাইকমিশনার কামার আব্বাস খোখরসহ পরিবারের সদস্যরা অল্পের জন্য রক্ষা পেয়েছেন।
শুক্রবার (২৬ মে) দুপুরে মৌলভীবাজারের শ্রীমঙ্গল যাবার পথে ঢাকা-সিলেট মহাসড়কে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার রামপুর এলাকায় তার গাড়িটিকে চাপা দেয় একটি যাত্রীবাহী বাস। এতে ডেপুটি হাইকমিশনারের গাড়িটি দুমড়ে-মুচড়ে গেলেও সপরিবারে প্রাণে রক্ষা পেয়েছেন তিনি।
সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস জানান, ঢাকা থেকে পাকিস্তানের ডিপুটি হাইকমিশনার কামার আব্বাস খোখর নিজে প্রাইভেট কার চালিয়ে তার স্ত্রী রেহেনা সারোয়ার খোখর এবং ছেলে মোহাম্মদ খোখর ও মেয়ে হুদা আব্বাস খোখর শ্রীমঙ্গলের মৌলভীবাজারে যাচ্ছিলেন। তাদের বহন করা গাড়িটি মহাসড়কের রামপুর ব্রিজের পাশে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা হবিগঞ্জ থেকে ঢাকাগামী দুরন্ত পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ডেপুটি হাইকমিশনার গাড়িটির মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় গাড়িটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। খবর পেয়ে দ্রুত হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে।
তিনি আরও জানান, এ ঘটনায় বাসের চালক মো. সাইফুল ইসলামকে বাসসহ আটক করা হয়। তিনি হবিগঞ্জ জেলার মো. শফিকুল ইসলামের ছেলে। পরে অন্য একটি গাড়ির মাধ্যমে ডেপুটি হাইকমিশনার ও তার পরিবারের সদস্যরা মৌলভীবাজারের উদ্দেশে রওনা দেন। এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান ওসি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com