সংবাদ শিরোনাম :
শায়েস্তাগঞ্জে বাস-টমটমের মুখোমুখি সংঘর্ষে নিহত এক। হবিগঞ্জে মেয়র প্রার্থী মিজানের কর্মীদের হয়রানীর অভিযোগ করোনায় মৃত স্বজনহীন ব্যক্তির পাশে দাঁড়ানো মানবপ্রেমিকদের সংবর্ধনা জানালো পুনাক। নবীগঞ্জে দুই গ্রামবাসীর সংঘর্ষ, অর্ধশতাধিক আহত।। শায়েস্তাগঞ্জে গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার। শায়েস্তাগঞ্জে স্কুল ছাত্র তানভীর হত্যার প্রতিবাদে শোকসভা কেন্দ্রীয় পুলিশ হাসপাতালকে আন্তর্জাতিক মানে উন্নীত করা হচ্ছে : আইজিপি। বিদ্রোহীদের জন্য আওয়ামী লীগের দরজা চিরতরে বন্ধ। নানক। কোম্পানীগঞ্জে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যায় জড়িতদের গ্রেফতার করে ফাঁসির দাবীতে  গোবিন্দগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত। হবিগঞ্জের বানিয়াচঙ্গে সার্কেল ডে অনুষ্ঠিত।
পর্ন দেখায় এগিয়ে ভারতীয় নারীরা, শীর্ষে সানি লিওন

পর্ন দেখায় এগিয়ে ভারতীয় নারীরা, শীর্ষে সানি লিওন

কিছুদিন আগে প্রকাশ্যে এল পর্নহাবের সমীক্ষার রিপোর্ট। স্বাভাবিকভাবেই সামনে এসেছে নীলছবি নিয়ে অদ্ভুত সব তথ্য। বিশেষ করে ভারতীয়দের নিয়ে অনেক তথ্য পরিসংখ্যান উঠে এসেছে পর্নো হাবের ইয়ার ইন রিভিউতে।

প্রথমত ভারত এই নীলছবি দেখার ক্ষেত্রে বেশ খানিকটা উপরে উঠে এসেছে। পুরো বিশ্বের মধ্যে তিন নম্বরে রয়েছে ভারত। যুক্তরাষ্ট্র আর লন্ডনের পরই ভারত। যেখানে পাকিস্তান প্রথম ২০ তেই জায়গা করে নিতে পারেনি। এই ২০টি দেশ মিলে পর্ন ছবির ৮০ শতাংশ ট্রাফিক দখল করে ফেলেছে। মোট ৬,৭৩২ পেটাবাইট ডেটা খরচ হয়েছে সারা বছরের পর্নো ছবি দেখতে। আর একটা মজার বিষয় হল ভারতীয়দের নীলছবি দেখার ক্ষেত্রে অনেকটাই এগিয়ে আছে নারীরা। নারী দর্শকের সংখ্যা সবচেয়ে বেশি বেড়েছে ভারতেই। কলকাতা টুয়েন্টিফোর’র প্রতিবেদনে বলা হয়েছে, ভারতে গত এক বছরে ১২৯ শতাংশ বেড়ে নারী দর্শকের সংখ্যা, যা বিশ্বের সব দেশের তুলনায় বেশি। নারী দর্শকের সংখ্যায় ক্ষেত্রে ভারতের আগে রয়েছে ফিলিপিন্স, ব্রাজিল ও দক্ষিণ আফ্রিকা। অর্থাৎ বিশ্বে পর্নোছবির নারী দর্শকের তালিকায় চতুর্থ ভারত। এমনকি নারী দর্শকের সংখ্যায় যুক্তরাষ্ট্র-লন্ডনকেও পিছনে ফেলে দিয়েছে ভারত। আর সবচেয়ে বেশি সার্চ করা পর্নোস্টার হল সানি লিওন। এর পিছনে রয়েছে একটি বিশেষ কারণ। তা হল পর্নহাবের “Porn for Women” ক্যাটাগরি। যার ফলে পর্নহাবের জনপ্রিয়তা আকাশ ছুঁয়েছে। এছাড়া “Me too”-র মত ট্রেন্ড এটাই প্রমাণ করে দিয়েছে যে নারীরা যৌনতা নিয়ে অনেক বেশি খোলাখুলিভাবে আলোচনা করতে এগিয়ে এসেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com