পরীক্ষা দিতে এসে সন্তান প্রসব

পরীক্ষা দিতে এসে সন্তান প্রসব

লোকালয় ডেস্ক :

আজ থেকে শুরু হওয়া মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষা দিতে এসে দিনাজপুরের সেতাবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে সন্তান প্রসব করলেন শীলা আক্তার নামে এক পরীক্ষার্থী। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছেন শীলা আক্তার।
স্থানীয় সূত্রে জানায়, সারাদেশে এসএসসি পরীক্ষা শুরু হয়েছে বৃহস্পতিবার। লাখো শিক্ষার্থীর মতো পরীক্ষার হলে গিয়েছিলেন শীলা আক্তারও। যথারীতি বাংলা প্রথম পত্রের প্রশ্ন হাতে পেয়ে উত্তরপত্রে লিখতেও বসেছিলেন। এমন সময় শুরু হয় প্রসব বেদনা। হলের দায়িত্বরত শিক্ষক প্রথমে বুঝে উঠতে পারছিলেন না। তবে কিছুক্ষণের মধ্যেই তাদের কাছে বিষয়টি স্পষ্ট হয়।শীলাকে দ্রুত হাসপাতালে নেয়ার ব্যবস্থা করা হয়। সেখানে পৌঁছেই পুত্র সন্তান জন্ম দেন এ কিশোরী।

বৃহস্পতিবার দিনাজপুর শিক্ষা বোর্ডের অধীনে বি সেতাবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।শীলার বাড়ি উপজেলার চেংগন গ্রামে। তার বাবার নাম নজিমউদ্দীন। জেবি স্মৃতি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছেলন শীলা আক্তার। চিকিৎসকরা জানিয়েছেন, বোচাগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রাখা হয়েছে শীলাকে। সন্তানসহ সুস্থ আছেন শীলা।

লোকালয় সংবাদ/ ০১ ফেব্ররুয়ারী ২০১৮/ একে কাওসার

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com