পবিত্র ওমরাহ পালন করতে গেলেন তামিম

পবিত্র ওমরাহ পালন করতে গেলেন তামিম

পবিত্র ওমরাহ পালন করতে গেলেন তামিম
পবিত্র ওমরাহ পালন করতে গেলেন তামিম

লোকালয় ডেস্কঃ উইন্ডিজ সিরিজ দিয়ে ফেরার কথা থাকলেও দেখা দিয়েছিল ইনজুরি শঙ্কা। অনিশ্চয়তা দেখা দিয়েছিল উইন্ডিজ সিরিজে খেলা নিয়েও। শেষ পর্যন্ত সেই শঙ্কাই সত্যি হলো। অনুশীলনের সময় সাইড স্ট্রেইনের ইনজুরির কারণে উইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে খেলা হচ্ছে না তামিম ইকবালের।

শুধু চট্টগ্রাম টেস্ট নয়, ইনজুরির কারণে এই মুহূর্তে অনুশীলনও করতে পারছেন না দেশসেরা এই ওপেনার। তাই এই সময়টা কাজে লাগাতে বাঁহাতি এই ওপেনার ছুটে গেছেন সৌদি আরব। সেখানে পবিত্র ওমরাহ হজ পালন করবেন জাতীয় দলের এই ড্যাশিং ওপেনার।

১৭ নভেম্বর, শনিবার রাতে পবিত্র ওমরাহ পালনের উদ্দেশ্যে দেশ ছাড়েন তামিম। এর আগে ২০১৫ ও ২০১৬ সালেও ওমরাহ পালন করেছেন বাঁহাতি এই ব্যাটসম্যান।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সূত্রে জানা গেছে, ওমরাহ পালন করতে তিন দিন সময় লাগবে তামিম ইকবালের। সবকিছু ঠিক থাকলে আগামী ২০ নভেম্বর রাতে দেশে ফেরার কথা তার।

গেল ২৩ নভেম্বর মিরপুরে একাডেমী মাঠে ব্যাটিং অনুশীলন করার সময় সাইড স্ট্রেইন ইনজুরিতে পড়েন তামিম। ফিজিওর নির্দেশে ৪৮ ঘণ্টা তত্ত্বাবধানে থাকার পরও কমেনি পাঁজরের সেই ব্যথা। এ জন্য উইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টের দলে রাখা হয়নি বাঁহাতি এই ওপেনারকে।

ইনজুরির অবস্থার আশানুরূপ উন্নতি হলে ওমরাহ থেকে ফিরে অনুশীলনে যোগ দেবেন তামিম। চট্টগ্রাম টেস্টে খেলা না হলেও সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে মাঠে ফেরার সম্ভাবনা রয়েছে তার। আগামী ৩০ নভেম্বর মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচটি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com