সংবাদ শিরোনাম :
হবিগঞ্জের মুন হাসপাতালের মাইক্রো চাপায় সিএনজি যাত্রী নিহত করোনা ভাইরাসে চীনে মৃত্যুর সংখ্যা বেড়ে ২১১৮ চুনারুঘাটের পারকুল চা বাগানের সাড়ে ৫ শতাধিক গাছ কর্তন : প্রতিবাদে শ্রমিকরা হাতে লিখে কোরআনের অনুলিপি করলেন রেলওয়ে কর্মকর্তা, জমা দেয়া হয়েছে জাতীয় জাদুঘরে ফুটপাতের হোটেলে খাবার খেলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তামিলনাড়ুতে ট্রাকের কন্টেইনারের সঙ্গে বাসের সংঘর্ষ, নিহত ১ নতুন কৌশলে মালয়েশিয়া ইমিগ্রেশন, দেড় মাসে বাংলাদেশিসহ গ্রেপ্তার ৮ হাজার নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচে পাকিস্তানকে ৫ রানে হারালো বাংলাদেশ বঙ্গবন্ধু প্রথম যে গ্রাম থেকে ‘দেশ গড়ার ডাক’ দিতে গিয়েছিলেন নাম তার চর পোড়াগাছা, সেখানে স্মৃতি স্তম্ভ নির্মাণের দাবি এলাকাবাসীর
পঞ্চগড়ে জেঁকে বসেছে শীত

পঞ্চগড়ে জেঁকে বসেছে শীত

পঞ্চগড়ে জেঁকে বসেছে শীত। মঙ্গলবার সকাল ১০টায় তেতুঁলিয়ায় সর্বনিম্ন তাপমাত্রা ছয় ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে। হাড়কাঁপানো শীত অনুভব করছে পঞ্চগড়বাসী। ভোর হতে শুরু হয় ঘন কুয়াশা কনকনে শীত। বাতাস রয়েছে পঞ্চগড়ের আবহাওয়ায়।

আজ কদিন ধরেই দিনে কিছুক্ষণের জন্য সূর্যের দেখা মিললেও রোদের তীব্রতা নেই। সোমবার তেতুঁলিয়া আবহাওয়া পর্যবেক্ষণাগারের ভারপ্রাপ্ত কর্মকর্তা রহিদুল ইসলাম আরটিভি অনলাইনকে জানান, আজ সকাল দশটায় পঞ্চগড়ে দেশের সর্বনিম্ন তাপমাত্রা ৬.৩ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়। এর আগে সকাল নয়টায় তাপমাত্রা রেকর্ড করা হয় ৬.৩ ডিগ্রি সেলসিয়াস।

পথচারী এবং নিম্ন আয়ের শ্রমজীবী মানুষদের সঙ্গে কথা বলে জানা যায়, রাস্তাঘাটে প্রচণ্ড ঠাণ্ডার জন্য যানবাহন চলতে সমস্যা হচ্ছে। দিনের বেলায় হেডলাইট জ্বালিয়ে যানবাহন চলছে। উত্তরের ঠাণ্ডা বাতাসে গা হিম হয়ে আসে। লেপ ও কম্বল ছাড়া ঘুমানো যায় না। অনেকেই রাত কিংবা ভোরে খড়কুটো জ্বালিয়ে উষ্ণতা নেন।

এছাড়া শীতের প্রকোপ বাড়তে শুরু করায় জেলার হাসপাতালগুলোতে দিন দিন শীতজনিত রোগে আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছে। এদিকে দরিদ্র শীতার্তদের জন্য প্রথম দফায় প্রায় ৩০ হাজার শীতবস্ত্র পঞ্চগড়ের পাঁচটি উপজেলায় বিতরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com