নির্বাচিত হলে পাহাড় সমান সমস্যা এলেও সমাধান করবো

নির্বাচিত হলে পাহাড় সমান সমস্যা এলেও সমাধান করবো

মেয়র নির্বাচিত হলে পাহাড় সমান সমস্যা এলেও সমাধান করা হবে বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আতিকুল ইসলাম।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) বিকেলে রাজধানীর শাহজাদপুর মরিময় টাওয়ারের সমানে গণসংযোগের সময় তিনি এমন কথা বলেন।

আতিকুল ইসলাম বলেন, আমি যেখানে যাচ্ছি, সবার কাছে একটাই প্রধান সমস্যা শুনতেছি, তা হলো জলবদ্ধতা। আমাকে সবাই বলছে- জলবদ্ধতা সমাধান করতে পারবো কি-না? এছাড়া রয়েছে মাঠ, পার্ক দখলসহ হাজারো সমস্যা। আমি বলতে চাই, মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে প্রধানমন্ত্রী পাশে থাকলে পাহাড় সমান সমস্যা এলেও সমাধান করবো।

বিজিএমইএ-র সাবেক প্রেসিডেন্ট বলেন, জনগণ আমাদের শক্তি। জনগণ পাশে থাকলে শক্তি সঞ্চার হয়। জলবদ্ধতা, মাঠ দখল, পার্ক দখল গুটি কয়েকজন মানুষের কারণে হয়। অল্প কয়েকজনের মানুষের স্বর্গ সুখ লাভের জন্য আমরা এসব সহ্য করবো না। কারণ, আমরা সবাই চাই ঢাকা সচল থাকুক, সুন্দর ও শান্তির ঢাকা আমাদের সবার দাবি।

বৃহস্পতিবার সভাপতি মণ্ডলির বৈঠকের পর ‘আওয়ামী লীগ এখনও ডিএনসিসির প্রার্থী কাকে দিবে তা নিশ্চিত করে নি’-দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এমন বক্তব্যে জবাবে তিনি বলেন, আমি প্রধানমন্ত্রীর কাছ থেকে গ্রিন সিগন্যাল পেয়েছি। তিনি আমাকে গণসংযোগ করতে বলেছেন। আওয়ামী লীগ বড় দল,  তাদের সঙ্গে পরিচিত হতে সময় লাগবে। আমি ব্যবসায়ী নেতা ব্যবসায়ীরা আমাকে চিনলেও সর্বস্তরের জনগণ চিনে না। এ কারণে প্রধানমন্ত্রীর নির্দেশে আমি প্রচারণা চালাচ্ছি। আশা করছি, মনোনয়নপত্র জমা দেওয়ার সময় সবাই আমার পাশে থাকবে।

নির্বাচন আইন অনুসারে, প্রতীক বরাদ্দের আগে কোনো প্রার্থী নির্বাচনী প্রচারণা চালালে আচরণ বিধি লঙ্ঘন হয়।

এ বিষয়ে আতিকুল ইসলাম বলেন, আমি নির্বাচন কমিশনের আইনের প্রতি শ্রদ্ধাশীল। মঞ্চ বানিয়ে বড় কোনো জনসভা করছি না। গণসংযোগ ও মতবিনিময় করছি মাত্র। উঠান বৈঠক করছি বলা যায়। ইসির যদি এতেও বাধা থাকে তাহলে করবো না।

মেয়র নির্বাচিত হলে আনিসুল হকের অসমাপ্ত প্রকল্প বাস্তবায়ন করবেন বলে প্রতিশ্রুতি দেন সম্ভাব্য এ প্রার্থী।

গণসংযোগে গুলশান থানা, ওর্য়াড কমিটির আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com