নির্বাচন যত ঘনিয়ে আসছে বিএনপি নেতাকর্মীরা ততই উজ্জীবিত হচ্ছে

নির্বাচন যত ঘনিয়ে আসছে বিএনপি নেতাকর্মীরা ততই উজ্জীবিত হচ্ছে

বাহ্মণডোরা ইউনিয়ন বিএনপির কর্মীসভায় মেয়র জি কে গউছ।

লোকালয় ডেস্ক : বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেছেন- নির্বাচন যত ঘনিয়ে আসছে বিএনপি নেতাকর্মীরা ততই উজ্জীবিত হচ্ছে। বাংলাদেশের মাঠিতে সহায়ক সরকারের অধীনেই নির্বাচন হবে। আজকে যারা পুলিশকে ব্যবহার করে দেশে অরাজকতা সৃষ্টি করেছে, এই পুলিশ আর বেশি দিন তাদেরকে পাহারা দিবে না বলে আমরা বিশ্বাস করি। পুলিশ জনগনের জানমাল ও ইজ্জতের হেফাজত করার শপথ নিয়েই চাকুরীতে যোগ দিয়েছে। আমরা বিশ্বাস করি, পুলিশ তাদের শপথ রক্ষা করবে। তিনি গতকাল মঙ্গলবার সন্ধার পর শায়েস্তানগরস্থ দলের কার্যালয়ে বাহ্মণডোরা ইউনিয়ন বিএনপির কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

 

মেয়র জি কে গউছ বলেন- আওয়ামীলীগ সরকারের নিকট রাষ্ট্রীয় সম্পদের নিরাপত্তা নেই, ব্যাংকে গচ্ছিত জনগনের টাকার নিরাপত্তা নেই, সোনার নিরাপত্তা নেই। সর্বশেষ ২শ ১৪ কোটি টাকার কয়লার খোঁজ নেই। এই সরকার দেশে লুটপাটের রাজত্ব কায়েম করেছে। এই অবস্থা থেকে দেশবাসী মুক্তি চায়, ভোটাধিকার ফিরত চায়। আর দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির মধ্য দিয়েই তা সম্ভব। এ জন্য বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনকে আরও বেগবান করতে হবে।

 

তিনি বলেন- এই সরকার আমলে মানুষের মত প্রকাশের স্বামীনতা নেই। মানুষের জানমালের নিরাপত্তা নেই, গণতন্ত্র নেই, মানুষের ভোটাধিকার নেই, সংবাদপত্রের স্বাধীনতা নেই। মুক্ত চিন্তার মানুষ মাহমুদুর রহমানের মত ব্যক্তি আদালতে গিয়ে হামলার শিকার হতে হয়। এভাবে একটি দেশ চলতে পারে না। দেশবাসী এই সরকারের আচরণে অতিষ্ঠ। এই সরকারের কাছ থেকে মানুষ মুক্তি চায়।

 

ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন শায়েস্তাগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম সানু, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নুরুল ইসলাম নানু, যুগ্ম আহ্বায়ক নাজমুল হোসেন বাচ্চু, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জালাল আহমেদ, জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক তাজুল ইসলাম চৌধুরী ফরিদ, জেলা ছাত্রদলের সহ সভাপতি আরিফে রাব্বানী টিটু, সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহ রাজীব আহমেদ রিংগন, মর্তুজা আহমেদ রিপন, মিজানুর রহমান সুমন, আব্দুল কাইয়ুম, সেলিম আহমেদ, মনির মিয়া, মারাহাজ খান, মাওলানা আবু তাহের, আনোয়ার আলী, ইলিয়াছ চৌধুরী, মোহন মিয়া, তোফায়েল আহমেদ মনির, খলিলুর রহমান, মোশাহিদ আলী, সফিকুল ইসলাম রিপন প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

 
Desing & Developed BY ThemesBazar.Com