না’গঞ্জে মামলা তোলার হুমকি দেয়ায় গণপিটুনিতে আসামি নিহত

না’গঞ্জে মামলা তোলার হুমকি দেয়ায় গণপিটুনিতে আসামি নিহত

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ নারায়ণগঞ্জের ফতুল্লায় মামলা তুলে নিতে বাদীর বাড়ি গিয়ে হুমকি দিতে গিয়ে ভিপি রাজিব নামে এক আসামি গণপিটুনির শিকার হয়েছেন। গুরুতর আহতাবস্থায় তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হলে সোমবার রাত ১১টায় চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

নিহত রাজিব ফতুল্লার পাগলা বউবাজার এলাকার হাসু তালুকদারের ছেলে। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, পাগলা জাউল্লাপাড়া এলাকায় কাউছার নামে এক ব্যক্তিকে ২০১৬ সালে মারধর করে রাজিব ও তার সহযোগীরা।

সেই মামলা তুলে নিতে কয়েক দিন ধরেই কাউছারকে হুমকি দিয়ে যাচ্ছিল রাজিব। সোমবার বিকালে কয়েকজন সহযোগীকে সঙ্গে নিয়ে রাজির জাউল্লাপাড়া এলাকায় কাউছারের বাড়ি যায়। সেখানে গিয়ে মামলা তুলে নিতে কাউছারকে চাপ সৃষ্টি করে রাজিব। এ সময় কাউছারের লোকজন রাজিব ও তার সহযোগীদের ধাওয়া করে। তখন সহযোগীরা পালিয়ে গেলেও কাউছারকে ধরে গণপিটুনি দেন এবং লোহার রড দিয়ে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে জখম করেন।

পরে স্থানীয় লোকজন রাজিবকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যান। সেখানে রাত ১১টার দিকে মেডিকেল থেকে জানানো হয় রাজিব মারা গেছে। ওসি আরও জানান, এ বিষয়ে খোঁজখবর নেয়া হচ্ছে। একই সঙ্গে হত্যাকাণ্ডে যারা জড়িত তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এলাকাবাসী জানান, রাজিবের বিরুদ্ধে একাধিক মামলা আছে। সে এলাকায় দুর্ধর্ষ সন্ত্রাসী হিসেবে পরিচিত। তার নিজস্ব সন্ত্রাসী বাহিনীও রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com