নবীগঞ্জে ৬ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

নবীগঞ্জে ৬ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

নবীগঞ্জে ৬ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা
নবীগঞ্জে ৬ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জঃ হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বিভিন্ন বাজারে অভিযান চালিয়ে ৬টি ব্যবসা প্রতিষ্ঠান থেকে ১৮ হাজার টাকা জরিমানা আদায় করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

মঙ্গলবার (৯ অক্টোবর) দুপুরে পরিচালিত এ অভিযানে রসুলগঞ্জ বাজারে মিষ্টির পেকেটে ওজনে কারছুপি করায় বিসমিল্লাহ রেস্টুরেন্টকে ৩ হাজার টাকা ও ইমাম বাড়ি বাজারের শাহাজালাল রেস্টুরেন্টকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়াও মেয়াদউত্তীর্ণ ও মেয়াদহীন পণ্য রাখার অপরাধে রসুলগঞ্জ বাজারের রাফি স্টোরকে ১ হাজার টাকা ও কাশফুলকে ২ হাজার টাকা জরিমানা করা হয়। একই দিনে ক্ষতিকর রং ব্যবহার ও অস্বাস্থ্যকর পরিবেশের জন্য ইমামবাড়ি বাজারের নিশাত আইসক্রীমকে ৪ হাজার টাকা ও শাহাজালাল বেকারিকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়।

অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আমিরুল ইসলাম মাসুদের নেতৃত্বে পরিচালিত এ অভিযানে ২৫টিরও বেশি ব্যবসা প্রতিষ্ঠানে তদারকি কার্যক্রম পরিচালিত হয়। অভিযানে সার্বিক সহয়তায় ছিলেন এসআই শামসুলের নেতৃত্বে নবীগঞ্জ থানা পুলিশের একটি টিম।

অভিযান চলাকালে অধিদপ্তরের পক্ষ থেকে ভোক্তা অধিকার আইন বিষয়ে সচেতনতা বৃদ্ধিতে উপস্থিত জনসাধারণের মাঝে লিফলেট ও পাম্পলেট বিতরণ করা হয়। জনস্বার্থে এ অভিযান অব্যহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com