নবীগঞ্জে স্বাস্থ্য বিধি না মানায় অর্থদণ্ড

নবীগঞ্জে স্বাস্থ্য বিধি না মানায় অর্থদণ্ড

মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ থেকে :: হবিগঞ্জের নবীগঞ্জে স্বাস্থ্যবিধি অনুযায়ী মাস্ক না পরে যত্রতত্র ঘুরাফেরা করায় এবং বিভিন্ন ব্যবসা পরিচালনা করায় ১৪ জনকে ১১ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার বিকেলে উপজেলার ইনাতগঞ্জ ও বান্দের বাজার এলাকায় এ অভিযান পরিচালিত হয়। নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিনের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

জানা যায়, করোনাভাইরাসের সংক্রমণরোধে বেশকিছু শর্তে যানবাহন ও দোকানপাট খোলার অনুমতি দিয়েছে সরকার। সরকারের নির্দেশনাসমূহ বাস্তবায়নে মাঠপ্রশাসনের সাথে কাজ করছে প্রশাসন। সরকার নির্দেশিত যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ না করায় নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ বাজার ও বান্দের বাজার এলাকায়
বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান ও কয়েকজন স্বাস্থ্য বিধি অমান্যকারী ব্যক্তিকে সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইনে মোট ১১ হাজার টাকা জরিমান করা হয় এবং ১৪ টি মামলা দেয়া হয়েছে।
ভ্রাম্যমান অাদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিন বলেন, করোনা সংক্রমণ প্রতিরোধে নিয়মিত কার্যক্রমের অংশ হিসেবে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এ জরিমানা করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com