নবীগঞ্জে নিখোঁজ যুবকের ভাসমান লাশ উদ্ধার

নবীগঞ্জে নিখোঁজ যুবকের ভাসমান লাশ উদ্ধার

নবীগঞ্জে নিখোঁজ যুবকের ভাসমান লাশ উদ্ধার
নবীগঞ্জে নিখোঁজ যুবকের ভাসমান লাশ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জ: হবিগঞ্জের নবীগঞ্জে বিবিয়ানা নদী থেকে নিখোঁজের ১০ দিন পর জীবন দাশ (২৬) নামের এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে।

রোববার সন্ধ্যার পর উপজেলার বড় ভাকৈর ইউনিয়নের আমড়াখাইর এলাকার বিবিয়ানা নদী থেকে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করে নবীগঞ্জ থানা পুলিশ।

নিহত জীবন দাশ সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার বোয়ালিয়া এলাকার জয়কৃষ্ণ দাশের পুত্র।

সূত্র জানায়, জীবন দাশ ঢাকার একটি গার্মেন্টসে কাজ করে জীবিকা নির্বাহ করতেন। ১২ দিন আগে তিনি ছুটি নিয়ে বাড়িতে আসেন। গত শুক্রবার বিকেলে বন্ধুদের সাথে বাড়ি থেকে বেরিয়ে আসার পর আর বাড়ি ফিরেন নি। এ ব্যাপারে দিরাই থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন জীবন দাশের পরিবারের লোকজন।

এদিকে রোববার বিকেলে হঠাৎ নবীগঞ্জের আমড়াখাইর এলাকায় বিবিয়ানা নদীতে সুইচ গেইটের পাশে একটি লাশ ভাসতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেন।

খবর পেয়ে নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) গোলাম দস্তগীর আহমেদের নেতৃত্বে এসআই শাহিন আহমেদসহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করেন। এদিকে সোসাল মিডিয়ার মাধ্যমে খবর পেয়ে জীবন দাশের পরিবারের লোকজন এসে লাশটি শনাক্ত করেন। এছাড়া পুলিশ লাশটির সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করে।

সূত্র জানায়, ঘটনার দিন জীবন দাশের বন্ধু রাজন নামের যুবক তাকে বাড়ি থেকে বের করে নিয়ে আসে। পরের দিন জীবন দাশের বাড়িতে গিয়ে তার মায়ের কাছে জীবনের ব্যবহৃত মোবাইল ফোন ও মানি ব্যাগ দিয়ে আসে রাজন। এরপর থেকে রাজনও পলাতক রয়েছে বলে সূত্রে জানা গেছে। ওই রাজন একটি মামলার ওয়ান্টেভূক্ত আসামী বলেও জানিয়েছে পুলিশ।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) গোলাম দস্তগীর আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে তাকে হত্যা করে লাশটি নদীতে ফেলে দেয়া হয়েছে। পরে আমড়াখাইর এলাকায় এসে ভেসে উঠলে খবর পেয়ে পুলিশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com