নবীগঞ্জে এরশাদের রোগমুক্তি কামনায় দুরুদ ও মোনাজাত

নবীগঞ্জে এরশাদের রোগমুক্তি কামনায় দুরুদ ও মোনাজাত

নবীগঞ্জে এরশাদের রোগমুক্তি কামনায় দুরুদ ও মোনাজাত
নবীগঞ্জে এরশাদের রোগমুক্তি কামনায় দুরুদ ও মোনাজাত

বুলবুল আহমদ, নবীগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের নবীগঞ্জে ওসমানী স্মৃতি পরিষদ উদ্দ্যোগে এরশাদের রোগমুক্তি কামনায় দুরুদ ও মোনাজাত করা হয়েছে। এরশাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত এবং আশঙ্কাজনক বলে জানিয়েছেন পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের। তিনি গত শুক্রবার এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান তিনি। তিনি বলেন, এরশাদের কিডনি, লিভার এখনও কাজ করছে না। তার শারীরিক অবস্থার কিছু কিছু ক্ষেত্রে উন্নতি হয়েছে এবং কিছু কিছু ক্ষেত্রে অবনতি হয়েছে। তবে তিনি শঙ্কামুক্ত নন। সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) সাবেক রাষ্ট্রপতি এবং জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ১৭তম দিনের চিকিৎসা চলছে। বর্তামানে তিনি লাইফ সাপোর্টে রয়েছেন। জাপা চেয়ারম্যানের এ অবস্থার মধ্যেও তার পরিবার ও পার্টিও মধ্যে চলছে নানা গুঞ্জন। দীর্ঘদিন যারা এরশাদ থেকে দূরে ছিলেন, তারাও হাসপাতালে ভিড় জমাচ্ছেন। এরশাদের পাশে বসে কেউ কোরআন তিলাওয়াত করছেন, কেউ তার জন্য দোয়া চাইছেন। আর কেউ কেউ এরশাদের সম্পত্তির হিসাব নিয়ে ব্যস্ত। কেউ বলছেন, এরশাদ তার সম্পত্তির একটি অংশ স্ত্রী-সন্তানদের মধ্যে উইল করে দিয়েছেন। আবার কেউ বলছেন, এরশাদ কাউকে জমি উইল করেননি। তারা বলছেন, অসুস্থতার সুযোগে কেউ কোনো দলিল বা কাগজে স্বাক্ষর নিয়ে রাখতে পারেন। দলের নেতৃত্ব ও নিজের সম্পদ ছিনতাইয়ের আশঙ্কায় গত ২৫ এপ্রিল বনানী থানায় জিডি করেছিলেন এরশাদ। এতে তিনি উল্লেখ করেছিলেন, তার অসুস্থতার সুযোগ নিয়ে তার স্বাক্ষর নকল করে পার্টির প্রয়োজনীয় কাগজপত্র, দলের বিভিন্ন পদ-পদবি বাগিয়ে নেওয়া, ব্যাংক হিসাব জালিয়াতি ও পারিবারিক সম্পদহানির হুমকি রয়েছে। এ অবস্থায় কেউ যেন এমন অপরাধ করতে না পারে, সে জন্য পর্যাপ্ত নিরাপত্তা দরকার।
প্রসঙ্গত, গত ২২ জুন থেকে ৯০ বছর বয়সী এরশাদ সিএমএইচে চিকিৎসাধীন। জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা এরশাদ হিমোগোবিন-স্বল্পতা, ফুসফুসে সংক্রমণ ও কিডনির জটিলতায় ভুগছেন।
সাবেক রাষ্ট্রপতি এবং জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের রোগমুক্তি কামনায় নবীগঞ্জের আউশকান্দিতে দুরুদ শরিফ ও মোনাজাত করা হয়েছে। গত শুক্রবার বাদ জুম্মা ওসমানী স্মৃতি পরিষদের উদ্দ্যেগে নবীগঞ্জের প্রাণকেন্দ্র আউশকান্দি মাদ্রাসাস্থ পয়েন্টস্থ এম.এ সত্তার কমপ্লেক্সের নিচতলায় ওসমানী স্মৃতি পরিষদের উপদেষ্টা হাজী শহিদুর রহমান জিয়া কুয়েত গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনা অনুষ্টানে ওসমানী স্মৃতি পরিষদের প্রতিষ্টাতা চেয়ারম্যন বদরুজ্জামান চানু’র সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আহমদ মুছা’র পরিচালনায় শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করে দুরুদ শরিফ পাঠ করেন, হবিগঞ্জ শাহ জালাল আইডিয়াল এডোকেশন ট্রাষ্ট এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আব্দুল মুহিক রাসেল। সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের এর রোগমুক্তি ও মুক্তিযুদ্ধের সর্বাধিনায় জেনারেল আতাউল গনী ওসমানী’র রোহের আত্মার মাগফিরা কামনা সহ বিশ্ব মুসলিমদের জন্য মোনাজান করেন, মাওলানা ফয়জুর রহমান চৌধুরী।
পরে আলোচনা সভায় অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন অতিথিবৃন্দ। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চ্যানেল এস প্রতিনিধি ও ওসমানী স্মৃতি পরিষদের যুগ্ন সাধারন সম্পাদক বুলবুল আহমদ, নবীগঞ্জ থানা পুলিশ মকবুল ইসলাম, ওসমানী স্মৃতি পরিষদের সহ সাংগঠনিক সম্পাদক পাপলু আহমদ হৃদয়, প্রচার সম্পাদক সাগর আহমদ, তথ্য বিষয়ক সম্পাদক হুমায়ন কবির, সদস্য শামীম আহমদ, আহমদ আলী, সাকিল আহমদ, ব্যবসায়ী হাফিজ রোহুল আমিন সহ আরো বিভিন্ন শ্রেনী প্রেশার লোকজন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com