সংবাদ শিরোনাম :
বানিয়াচং জুয়া খেলার দায়ে পুলিশের হাতে আটক ৪। হবিগঞ্জে বানিয়াচংয়ে  তরুণী ধর্ষণের মামলায়  এক যুবককে কারাগারে। হবিগঞ্জ খোয়াই নদী থেকে বালু উত্তোলন, হুমকির মুখে বাঁধ-বাড়িঘর বানিয়াচংএক মোটরসাইকেল চোর আটক করেছে পুলিশ। তরুণ প্রজন্মকে দক্ষতা অর্জনের দিকে আগ্রহী করে তুলতে হবে। হবিগঞ্জের খাজা গার্ডেন সিটিতে ভয়াবহ অগ্নিকান্ড। হবিগঞ্জ জেলার বিভিন্ন স্থানে জমজমাট জুয়ার আসর ॥ পানি শুকিয়ে যাওয়ায় বিভিন্ন হাওরে বসছে এসব আসর স্থানীয় প্রশাসনের সাথে জুয়াড়িদের সখ্যতার অভিযোগ। হবিগঞ্জ জেলা সংবাদপত্র হকার্স সমিতির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন। ডিস ব্যাবসা নিয়ে মুছা এবং দুলাল মেম্বারের লোকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয় ৪চার ।   চুনারুঘাটে মাদক নির্মূল কমিটির সভাপতি মাদক সহ বিজিবির হাতে আটক।
নবীগঞ্জে এক নার্স ও এক ব্যাংক কর্মকর্তার করোনা শনাক্ত

নবীগঞ্জে এক নার্স ও এক ব্যাংক কর্মকর্তার করোনা শনাক্ত

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ  নবীগঞ্জে উপজেলায় ২ জনের করোনা পজেটিভ পাওয়া গেছে এ নিয়ে মোট ১২ জনের করোনা শনাক্ত হয়েছে।নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কতব্যরত নার্স ও এক ব্যাংক কর্মকর্তার করোনা পজেটিভ পাওয়া গেছে। এরমধ্যে ১ মে নারায়ণগঞ্জ ফেরত ৫ শ্রমিক ও ১ স্বাস্থ্য কর্মী করোনায় পজেটিভ রিপোর্ট আসে। ৫ মে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্সসহ আক্রান্ত হন ৩ জন। ৯ মে করোনায় আক্রান্ত পজেটিভ আসে আরো একজন।

এনিয়ে নবীগঞ্জ উপজেলায় করোনায় পজেটিভ মোট ১২ শনাক্ত। রোববার (১০ মে) করোনায় দু’জন আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ চম্পক কুমার কিশোর সাহা। সচেতন মহলের দাবি নবীগঞ্জে ১০ জনের করোনা হওয়ার পরে ও কাউকে সচেতন হতে দেখা যাচ্ছে না শহরে সারাদিন চলাফেরা করতেছে মানুষ কোন দুরত্ব নেই কারো মধ্যে এর কারণে ওই হয়ত করোনা বাড়তেছে। নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানা যায়, করোনা ভাইরাস সন্দেহে নবীগঞ্জ সোনালী ব্যাংক শাখার সকল কর্মকর্তা কর্মচারীর নমুনা সংগ্রহ করে ঢাকা পাঠানো হয়। এরমধ্যে ১০ মে রিপোর্ট আসলে ব্যাংকের এক কর্মকর্তার করোনা পজেটিভ আসে। মে মাসে আক্রান্তের সংখ্যা বাড়তে থাকায় চরম আতঙ্ক আর উৎকন্ঠা বিরাজ করছে উপজেলাবাসীর মধ্যে। নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ আব্দুস সামাদ বলেন,তাদেরকে চিকিৎসার জন্য প্রয়োজণীয় ব্যবস্থা নেয়া হয়েছে। এবং পরিবারের বাকী সদস্যদের নমুনা সংগ্রহ করা হবে।তাদের কে হোমকোয়ারেন্টিন ও রাকা হবে হবে এবং পরিবারের সকল সদস্য কে হোমকোয়ারেন্টি রাখা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com