নওগাঁয় দুই সাংবাদিককে পেটাল সন্ত্রাসীরা

নওগাঁয় দুই সাংবাদিককে পেটাল সন্ত্রাসীরা

নওগাঁর সাপাহারে দুই সাংবাদিককে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা। বুধবার দুপুরে সাপাহার উপজেলা সদরের জিরোপয়েন্ট এলাকায় গিয়াস মার্কেটে তাদের ওপর এ হামলার ঘটনা ঘটে।
ওই দুই সাংবাদিক হলেন- বেসরকারি টেলিভিশন চ্যানেল আই ও বাসসের নওগাঁ  প্রতিনিধি ও জেলা প্রেসক্লাবের সভাপতি কায়েস উদ্দীন এবং এটিএন বাংলা ও এটিএন নিউজের প্রতিনিধি রায়হান আলম। সন্ত্রাসীরা এটিএন নিউজ ও এটিএন বাংলার ক্যামেরাম্যান সুমন ইসলামকেও মারপিট করে। তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
সাংবাদিক রায়হান আলম বলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাজাহান আলীর বিরুদ্ধে সাপহার সদরের জিরোপয়েন্ট এলাকায় গিয়াস মার্কেট নামে একটি বিপণিবিতান দখলের ঘটনায় মঙ্গলবার মামলা হয়। এ অভিযোগের সূত্রে ধরে প্রকৃত ঘটনা অনুসন্ধান করতে দুপুরে আমরা ঘটনাস্থলে তথ্য সংগ্রহ করছিলাম। এ সময় ৭/৮জন সন্ত্রাসী আমাদের ওপর অতির্কিতভাবে হামলা চালায়। লাঠি দিয়ে তারা আমাদের মারধর করে। হামলাকারীরা মারপিট করে ক্যামেরা ছিনিয়ে নেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আমাদের উদ্ধার করে।
সাংবাদিক কায়েস উদ্দীন বলেন, আওয়ামী লীগ নেতা শাহাজাহান আলীর নির্দেশে আমাদের ওপর হামলা চালানো হয়েছে। এ ঘটনায় আমরা আইনের আশ্রয় নেব। আশা করি, পুলিশ এ ঘটনায় জড়িত ব্যক্তিদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসবে।
হামলার বিষয়ে আওয়ামী লীগ নেতা শাহাজাহান আলী বলেন, এ হামলার ঘটনায় আমার কোনো হাত নেয়। সাংবাদিকের সঙ্গে আমার কোনো বিরোধ নেই। বিপণিবিতান দখলের বিষয়ে বিরোধী পক্ষ আমার বিরুদ্ধে মামলা করেছেন। আমি আদালতেই এর জবাব দেব।
সাপাহার থানার ওসি শামসুল আলম শাহ্ বলেন, এ ঘটনায় মামলার দায়েরের প্রক্রিয়া চলছে। ঘটনা তদন্ত করে প্রকৃত হামালাকারীদের শনাক্ত করে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com