সংবাদ শিরোনাম :
হবিগঞ্জ শহরে পুলিশ এর সামনে বাসা দখল নারী ধর্ষণ নির্যাতন বিরোধী পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা  বানিয়াচং ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমা‌বেশ পুলিশের। হবিগঞ্জ ভিন্ন জায়গায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমা‌বেশ পুলিশের। সারদীয় দুর্গোৎসব উপলক্ষে হবিগঞ্জ সদর থানায় আইন-শৃংখলা বিষয়ক। মতবিনিময় সভা। মাধবপুরে সায়হামে ৭৫ কোটি টাকা। পত্রিকা বন্ধের দাবিতে হবিগঞ্জ যুবলীগের মিছিল চার পুলিশকে পিটিয়ে হ্যান্ডকাপসহ আসামী ছিনতাই। ৪০টি  পরিবার মাদক মুক্ত সম্মাননা দিলেন হবিগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা। জনগন এক হয়ে অপরাধ প্রতিরোধ করি। নিজেদের দায়িত্ববোধ থেকে নিজেরা এগিয়ে আসি।
ধর্ষণ মামলা: ‘মেয়েটির সঙ্গে মাত্র একবার কথা হয়েছিল’, বললেন ভিপি নুর।

ধর্ষণ মামলা: ‘মেয়েটির সঙ্গে মাত্র একবার কথা হয়েছিল’, বললেন ভিপি নুর।

ধর্ষণ মামলা: ‘মেয়েটির সঙ্গে মাত্র একবার কথা হয়েছিল’, বললেন ভিপি নুর

 

লোকালয় ডেস্কঃ ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের সাবেক (ডাকসু) ভিপি নুরুল হক নূরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। এ বিষয়ে সোমবার সময় নিউজকে ভিপি নুর জানান, চরিত্র হননের জন্য আমার বিরুদ্ধে এমন মামলা হয়েছে। এটা সরকার ও গোয়েন্দা সংস্থার কারসাজি। আমাদের কার্যক্রম বাধাগ্রস্ত করতে এই মামলা। মিথ্যা ভিত্তিহীন মামলা।

 

নূর বলেন, এগুলো আসলে আমাকে হেয় এবং বিতর্কিত করার জন্য। এটা তাদেরই একটা গোয়েন্দা সংস্থার কারসাজি। এই মেয়ের সাথে আমার মাত্র একবার কথা হয়েছে, সেখানে কিভাবে সম্ভব? এখানে ধর্ষণ মামলায় আমার নাম কেন আসবে? আসলে ভিপি নূরকে এরকম একটা কিছুতে প্যাঁচালে এটার একটা ভ্যালু আছে। মিডিয়াতে একটা শিরোনাম হবে এই জন্যি। পুরোটাই রাজনীতি কর্মকাণ্ড বন্ধ করার জন্য করা হচ্ছে।

 

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থী বাদী হয়ে রাজধানীর লালবাগ থানায় মামলাটি করেছেন। মামলায় নূরসহ একাধিক জনকে আসামি করা হয়েছে।

লালবাগ থানার ওসি বিষয়টি নিশ্চিত করে জানান, রোববার (২০ সেপ্টেম্বর) রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নূরের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা করেছেন। আমরা বিষয়টি তদন্ত করছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com