সংবাদ শিরোনাম :
সাংবাদিক হত্যার বিচার দাবিতে ২৩ ফেব্রুয়ারি দেশব্যাপী প্রতিবাদ সমাবেশের ঘোষণা হবিগঞ্জে ভাষা শহীদদের প্রতি সর্বস্তরের মানুষের শ্রদ্ধা চুনারুঘাটে ৩ মাদক ব্যবসায়ী কারাগারে। কাদের মির্জাকে আ’লীগ থেকে বহিষ্কার। আমি গর্ভবতি, স্ত্রীর মর্যাদা না দিলে মরণ ছাড়া উপায় নেই হবিগঞ্জ  মামলার পলাতক আসামী আটক করেছে পুলিশ। শায়েস্তাগঞ্জে র‌্যাবের হাতে জুয়ার সরঞ্জামসহ ৪ জন আটক। বানিয়াচং বড়বাজার ব্যাবসায়ী কল্যান সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন। জয়নাল আবেদীন সভাপতি,আঙ্গুর মিয়া সাধারন সম্পাদক ইউএনও বললেন জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা হবে নবীগঞ্জে এলজিইডি সড়কের পাশের গাছ কর্তন চুনারুঘাটে পুলিশকে বিব্রত করে ফেইসবুকে ভিডিও ভাইরাল ।। ভূয়া পুলিশ ও চালকসহ কারাগারে ৫ 

ধর্ষণ করে ওরা!

লোকালয় নিউজ : কিশোরীকে ধর্ষণ ও ভিডিও ধারণের পর ব্লাকমেল করার অভিযোগে ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে। গত শনিবার ভারতের মুম্বাইয়ের পুলিশ তাদের গ্রেপ্তার করে।

সোমবার এনডিটিভি জানিয়েছে, মুম্বাইয়ের ভিল পারলে এলাকার ১৫ বছরের কিশোরী এক বছর ধরে নির্যাতনের শিকার হয়। সে দশম শ্রেণির ছাত্রী, তার বাবা-মা দিনমজুর।

ওই কিশোরী পুলিশকে জানায়, এক বছর আগে সে একটি ব্যক্তিগত সমস্যা নিয়ে অভিযুক্ত ব্যক্তিদের একজনের সঙ্গে যোগাযোগ করে সহযোগিতা চায়। পরে কিশোরী অভিযুক্ত ব্যক্তিদের একজনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে। এর সুযোগ নিয়ে তাদের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ধারণ করে ওই ব্যক্তি তার অন্য আট বন্ধুকে দেয়। এরপর থেকে কিশোরীকে প্রত্যেকে ব্লাকমেল করে ধর্ষণ করে। পরিবারের সদস্যদের ক্ষতি করার হুমকির মুখে ভীত কিশোরী বিষয়টি কাউকে জানায়নি।

পুলিশ জানায়, মেয়েটি জানে অভিযুক্ত ব্যক্তিরা সবাই একই এলাকার বাসিন্দা। যৌন নির্যাতন অসহনীয় মাত্রায় পৌঁছালে সে বিষয়টি মাকে জানায়। তার মা কিশোরীকে নিয়ে পুলিশের কাছে যান। পরে পুলিশ ওই ছয়জনকে গ্রেপ্তার করে।

পুলিশ জানিয়েছে, আদালতে পাঠানোর আগে ১২ ফেব্রুয়ারি পর্যন্ত আসামিদের পুলিশ হেফাজতে রাখা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com