সংবাদ শিরোনাম :
ধর্ষণে ব্যর্থ হয়েই নবীগঞ্জে বউ-শাশুড়ি হত্যাকান্ড!

ধর্ষণে ব্যর্থ হয়েই নবীগঞ্জে বউ-শাশুড়ি হত্যাকান্ড!

ধর্ষণে ব্যর্থ হয়েই নবীগঞ্জে বউ-শাশুড়ি হত্যাকান্ড!
ধর্ষণে ব্যর্থ হয়েই নবীগঞ্জে বউ-শাশুড়ি হত্যাকান্ড!

ক্রাইম ডেস্কঃ হবিগঞ্জের নবীগঞ্জে ধর্ষণে ব্যর্থ হয়ে বউ-শাশুড়িকে হত্যা করা হয়েছে বলে অভিযুক্ত দুই ব্যক্তি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে।

১৭ মে, বৃহস্পতিবার দুপুরে হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শম্পা জাহানের আদালতে অভিযুক্ত জাকারিয়া আহমেদ শুভ ও তালেব হোসেন এ স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেন।

জাকারিয়া আহমেদ শুভ উপজেলার ভুবিরবাগ গ্রামের হাফিজুর রহমানের পুত্র। তালেব হোসেন একই উপজেলার আমতৈল গ্রামের আমির হোসেনের পুত্র।

আদালতের বরাত দিয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা নবীগঞ্জ থানার উপ-পরিদর্শক পার্থ রঞ্জন চক্রবর্তী জানান, উপজেলার সাদুল্লাহপুর গ্রামের লন্ডন প্রবাসী আখলাছ মিয়ার বসতঘর ও তার পরিবারের লোকজনের দেখাশোনা করতেন তালেব হোসেন নামে এক ব্যক্তি। দীর্ঘদিন দেখাশোনা করত বলে আখলাছের স্ত্রী রুমি বেগমকে (২২) তালেব প্রায়ই কু-প্রস্তাব দিতেন। এ নিয়ে তাদের মধ্যে বেশ কয়েকবার ঝগড়ার ঘটনাও ঘটে।

তালেব ছাড়াও অভিযুক্ত জাকারিয়া আহমেদ শুভও রুমিকে প্রায়ই বিভিন্নভাবে উত্ত্যক্ত করতেন। একপর্যায়ে তালেব ও শুভ দুজন একত্র হয়ে রুমিকে ধর্ষণের পরিকল্পনা করেন। একপর্যায়ে ১৩ মে রাত সাড়ে ১১টার দিকে তারা আখলাছ মিয়ার ঘরে ঢুকে রুমিকে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় আখলাছ মিয়ার মা মালা বেগম বিষয়টি আঁচ করতে পেরে রুমির দিকে এগিয়ে গেলে তারা তার ওপর চড়াও হয়ে উপর্যুপরি ছুরিকাঘাত ও কুপিয়ে হত্যা করেন। পরে তারা ধর্ষণ করতে না পেরে রুমিকেও হত্যা করেন।

এর আগে বুধবার দুপুরে জাকারিয়া আহমেদ শুভ ও তালেব হোসেনকে উপজেলার ঢাকা সিলেট মহাসড়কের আউশকান্দি সিএনজি পাম্প এলাকা থেকে আটক করে পুলিশ। এ ঘটনায় ১৫ মে, মঙ্গলবার দিবাগত রাতে নিহত রুমির ভাই নজরুল ইসলাম বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

এ ঘটনার রহস্য উদ্ঘাটন হওয়ায় বৃহস্পতিবার সন্ধ্যায় পুলিশ সুপার কার্যালয়ে প্রেস বিফ্রিংয়ের মাধ্যমে বিস্তারিত জানানো হবে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা পার্থ রঞ্জন চক্রবর্তী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com