সংবাদ শিরোনাম :
সিলেটের কুমারগাঁও বিদ্যুত উৎপাদন কেন্দ্রের আগুন নিয়ন্ত্রণে। আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ হবিগঞ্জ পৌর শাখার কমিটি গঠন। চুনারুঘাটে বিজিবি’র ৬ জোয়ানের নামে আদালতে মামলা ॥ সিআইডি মাঠে। বানিয়াচংয়ে চুরি বৃদ্ধি, গভীর রাতে দোকান বন্ধের মাইকিং। বিদ্যুৎস্পৃষ্টে পুলিশ লাইন থেকে পড়ে আনসার সদস্যের মৃত্যু নারীদের সাইবার সহায়তা দেবেন নারী পুলিশরাই। তোমার ব্যবহারের ওপর নির্ভর করে পুরো বাহিনীর সম্মান আইজিপি করোনা ভাইরাস থেকে সুস্থ হয়ে ১৯ দিন পর ঢাকা থেকে হবিগঞ্জে ফিরেছেন সংসদ সদস্য। চুনারুঘাটে ৯৯৯ এ ফোন দিয়ে বাচঁলো এক নারী! থানায় মামলা ডায়েরি না করায় শংকিত পরিবার। সংসদে বঙ্গবন্ধু প্যাভিলিয়ন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী।
দুর্গাপূজা উপলক্ষ্যে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে বানিয়াচং থানায় পুলিশি মহড়া।

দুর্গাপূজা উপলক্ষ্যে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে বানিয়াচং থানায় পুলিশি মহড়া।

দুর্গাপূজা উপলক্ষ্যে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে বানিয়াচং থানায় পুলিশি মহড়া

মোঃ সনজব আলীঃ আজ বুধবার (২১শে অক্টোবর ) বিকেলে বানিয়াচং সার্কেল এসপি মোঃ শেখ সেলিম, মোহাম্মদ এমরান হোসেন, অফিসার ইনচার্জ, অফিসার ইনচার্জ সাহেব বানিয়াচং থানা, হবিগঞ্জ এর বিকাল অনুমান ০৩.৩০ ঘটিকার সময় থানায় কর্মরত অফিসার ফোর্সগন থানা এলাকার বিভিন্ন জায়গায় মোটর সাইকেল মোহড়া দেওয়া হয় । নেতৃত্বে থানায় একযোগে বিশাল পুলিশি মহড়া বের হয়।

পুলিশ সুপার বানিয়াচং সার্কেল হবিগঞ্জ বানিয়াচং থানার মহড়াটি বানিয়াচং থানা হতে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ।
বানিয়াচংবাসীর নিকট মোঃ শেখ সেলিম, আহবান আমরা কেউই যেন বানিয়াচং শান্তি শৃঙ্খলার অবনতি না ঘটাই। সকলের আন্তরিক সহযোগিতায় সর্বোচ্চ সতর্কতা ও আন্তরিকতার সহিত শারদীয় দুর্গাপূজা উদযাপনের পরিবেশ সৃষ্টি করে পরস্পর ভ্রাতৃত্বের বন্ধন আরো সুদৃঢ় করতে সর্বদা সর্বতোভাবে জনগণের পাশে রয়েছে বানিয়াচং থানার ও জেলা পুলিশ ।

যেকোন ধরনের গুজব ও ইভটিজিং রুখতে বানিয়াচং পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য বানিয়াচংবাসীর প্রতি আহবান জানান বানিয়াচং সার্কেল মোঃ শেখ সেলিম,
এছাড়াও মহড়ায় অংশ নেন (প্রশাসন ও অপরাধ)সহ জেলা পুলিশের বিভিন্ন কমর্কতা ও পুলিশ সদস্যরা

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com