দুই সপ্তাহ ধরে শুটিংয়ে নেই সাবিলা

দুই সপ্তাহ ধরে শুটিংয়ে নেই সাবিলা

দুই সপ্তাহ ধরে শুটিংয়ে নেই সাবিলা
দুই সপ্তাহ ধরে শুটিংয়ে নেই সাবিলা

লোকালয় ডেস্কঃ নভেম্বর মাসে শেষ কাজ করেছেন অভিনেত্রী সাবিলা নূর। ডিসেম্বরের ৮ দিন পার হয়ে গেলেও ‘অ্যাকশন-কাট’ শব্দের মধ্যে দিয়ে যাচ্ছেন না এই তারকা। নাটক, টেলিফিল্ম- কোনও কিছুই করছেন না তিনি।

জানালেন, আগামী আরও কয়েকটা দিন এভাবেই চলবে। কারণ, তার পরীক্ষা। এ শিল্পী পড়ছেন আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশে (এআইইউবি) ইংরেজি বিভাগে। আর এখন চলছে তার সেমিস্টার ফাইনাল পরীক্ষা। এ জন্য প্রায় ডিসেম্বরের মাঝামাঝি পর্যন্ত পড়ার টেবিলেই থাকছেন তিনি।
সাবিলা বললেন, ‘ সারাবছর শুটিং নিয়েই ব্যস্ত থাকতে হয়। লেখাপড়ার সময়টা কম পাই। তাই পরীক্ষার এ সময়ে কোনও কাজ রাখিনি। এ সময়টুকু পড়াশোনার পেছনেই দিতে চাই। নভেম্বরের শেষ সপ্তাহে শুটিং বন্ধ করেছি। আগামী ১২ তারিখ থেকে আবারও কাজে ফিরব।’
এদিকে গত নভেম্বরে ‘চল পালাই’ নামের নাটকে কাজ করেছেন সাবিলা। এখানে তিনি হাজির হয়েছেন এলাকার ক্রিকেটার হিসেবে। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন প্রীতি দত্ত।
নাটক প্রসঙ্গে তিনি বললেন, ‘এ নাটকে দেখা যাবে, এলাকায় আমি নিয়মিত ক্রিকেট খেলি। বেশ ভালো খেলি। এজন্য ছেলেদের দলে আমি থাকি। আমার প্রতিপক্ষ দলের বোলার আমার বন্ধু। তাকে নিয়মিত ধোলাই করি। গল্পটা এমনই।’
এখানে বোলার চরিত্রে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ। জানা যায়, এক ঘণ্টার এ নাটকটি জিটিভির জন্য নির্মাণ করা হয়েছে। শিগগিরই তা প্রচার হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

 
Desing & Developed BY ThemesBazar.Com