দুই সন্তানের জননীকে নিয়ে উধাও: সেই যুবলীগ নেতা কারাগারে

দুই সন্তানের জননীকে নিয়ে উধাও: সেই যুবলীগ নেতা কারাগারে

দুই সন্তানের জননীকে নিয়ে উধাও: সেই যুবলীগ নেতা কারাগারে
দুই সন্তানের জননীকে নিয়ে উধাও: সেই যুবলীগ নেতা কারাগারে

বরগুনা- বরগুনার পাথরঘাটায় দুই সন্তানের মা রুশিয়া বেগমকে নিয়ে উধাও হওয়া সেই যুবলীগ নেতা রাসেল চাপরাশিকে কারাগারে পাঠিয়েছে আদালত।

গতকাল মঙ্গলবার পাথরঘাটা পৌর এলাকার হক মার্কেট থেকে রাসেল চাপরাশিকে গ্রেপ্তার করে পাথরঘাটা থানা পুলিশ। পরে আজ বুধবার তাকে আদালতে সোপর্দ করা হলে সেখান থেকে তাকে কারাগারে প্রেরণের আদেশ দেন বিচারক।

দুই সন্তানের বাবা রাসেল চাপরাশি পাথরঘাটা পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি ও একই এলাকার মৃত মিন্টু চাপরাশির ছেলে।

পাথরঘাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাবুদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, পাথরঘাটা থানায় মামলা ও সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের গ্রেপ্তারি পরোয়ানার ভিত্তিতে রাসেল চাপরাশিকে গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, দীর্ঘদিন ধরে রাসেলের সঙ্গে রুশিয়ার পরকীয়া চলে আসছিল। গত বছরের ২৯ ডিসেম্বর রাসেল রুশিয়াকে পালিয়ে নিয়ে গিয়ে পাশের তালতলী উপজলায় ছয় দিন ছিল। পরে তালতলী উপজেলা চেয়ারম্যানের মাধ্যমে রুশিয়াকে বাড়িতে নিয়ে আসা হয়।

সে সময় দুই সন্তানের ভবিষ্যতের কথা ভেবে তাকে ঘরে তুলে নেয় স্বামী খলিলুর রহমান। কিন্তু পরকীয়ার টানে আবারও ৭ জানুয়ারি সন্ধ্যায় রাসেল ও রুশিয়া পালিয়ে যায়। এরপর স্বামী খলিলুর রহমান পাথরঘাটা থানায় সাধারণ ডায়রি ও পাথরঘাটা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রট আদালতে মামলা দায়ের করেন।

এদিকে আদালতে মামলা করায় রাসেল চাপরাশি বাদিকে হত্যার হুমকি দেন বলেও অভিযোগ করেন মামলার বাদি ‌খলিলুর রহমান। তিনি বলেন, ‘আমার স্ত্রীকে ফুসলিয়ে পালিয়ে নিয়ে যাওয়ার জন্য রাসেলকে আসামি করে মামলা করায় সে গত শনিবার বিকেলে আমার ঘরে এসে ভাংচুর চালায়। আর বলে, আমি যদি মামলা তুলে না নেই তবে আমাকে হত্যা করে লাশ গুম করে ফেলবে।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com