সংবাদ শিরোনাম :
ত্রাণের স্লিপ নিয়ে সংঘর্ষে আহত ২০, সাংবাদিকদের ওপর হামলা

ত্রাণের স্লিপ নিয়ে সংঘর্ষে আহত ২০, সাংবাদিকদের ওপর হামলা

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ  জামালপুরে ত্রাণের স্লিপ নিয়ে দুই পক্ষের সংঘর্ষে সময় ও ইন্ডিপেনডেন্ট টিভির ক্যামেরাপারসনসহ ২০ জন আহত হয়েছেন।

শনিবার সন্ধ্যায় শহরের শাহপুর এলাকায় এ ঘটনা ঘটে। আহত সময় টিভির ক্যামেরাপারসন আবুল কালাম আজাদকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে ও ইন্ডিপেনডেন্ট টিভির ক্যামেরাপারসন আল-আমিন প্রাথমিক চিকিৎসা শেষে কর্মস্থলে ফিরে আসেন।

আহত অন্যরা হলেন- রাজু, আলা উদ্দিন, উদয়, জয়নব, হাবিবুর রহমান, শোভা বেগম, হাসি, আমির হামজা হীরা, পারভীন বেগম, তোফাজ্জল হোসেন, হাবিবুর রহমান, মনোয়ারা বেগম, শান্ত, দুলু, রাসেল, মোস্তফা ও সালেহা বেগম। তারা বেসরকারি বিভিন্ন ক্লিনিক ও হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

স্থানীয়রা জানায়, ত্রাণের স্লিপ নিয়ে ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হেলাল উদ্দিন ও প্রভাবশালী মোয়াজ্জেম হোসেন সেতুর বিরোধ সৃষ্টি হয়। এরই জেরে সন্ধ্যায় দুই পক্ষের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ধাওয়া-পাল্টা ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষ হয়। এতে ১৮ জন আহত হন।

এদিকে পেশাগত দায়িত্ব পালনে গেলে সময় টিভির ও ইন্ডিপেনডেন্ট টিভির ক্যামেরাপারসনের ওপর হামলা চালানো হয়। এছাড়া তাদের ক্যামেরা ভাঙচুর করা হয়।

সদর থানার ওসি মো. সালেমুজ্জামান বলেন, ক্যামেরাপারসনদের মারধর ও ক্যামেরা ভাঙচুরের ঘটনাসহ তিনটি মামলা হয়েছে। এ ব্যাপারে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com