সংবাদ শিরোনাম :
পাকিস্তানে ট্রেনের ধাক্কায় মিনিবাসে থাকা ২০ শিখ তীর্থযাত্রী নিহত ওয়ানডেতে শতাব্দীর সেরাদের তালিকায় ২য় সাকিব লক্ষ্মীপুরে ট্রাক-পিকআপ সংঘর্ষে প্রাণ গেল দুই চালকের বিশ্বজুড়ে আক্রান্তের সংখ্যা ১ কোটি ১২ লাখ ছুঁইছুঁই ঠাকুরগাঁওয়ে টাংগন নদীর পানি বৃদ্ধি দুঃশ্চিন্তায় রয়েছে নদী পারের মানুষ । করোনা কালে শায়েস্তাগঞ্জে বিয়ে সাদীর ধুম পড়েছে করোনায় হবিগঞ্জে এ পর্যন্ত ৬৩ জন পুলিশ সদস্য আক্রান্ত ও সুস্থ হয়েকরোছে ২২ জন হবিগঞ্জের মাধবপুরে ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার হবিগঞ্জে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ৫ জন আহত নিহত ১ এস,এ মাহফুজ সমর্থক গোষ্ঠীকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন অনন্তপুর এলাকাবাসী
তোষকের ভেতর ঢুকেও ইউরোপ যাওয়া হলো না!

তোষকের ভেতর ঢুকেও ইউরোপ যাওয়া হলো না!

তোষকের ভেতর ঢুকেও ইউরোপ যাওয়া হলো না!
তোষকের ভেতর ঢুকেও ইউরোপ যাওয়া হলো না!

আন্তর্জাতিক ডেস্ক : তোষকের ওপরে মানুষ শুয়ে থাকে- এটাই স্বাভাবিক ঘটনা। কিন্তু তোষকের ভেতরে মানুষ শুয়ে থাকে এমনটা আগে কখনো শোনা যায়নি! বিস্ময়কর ঘটনা হলেও সত্য, স্পেনে প্রবেশের জন্য দুই অভিবাসীকে তোষকের ভেতরে আশ্রয় নিতে দেখা গেছে।

টুইটারে স্প্যানিশ সিনেটর জন ইনারিতুর শেয়ার করা একটি ভিডিও ফুটেজের দেখার পরতথ্য জানিয়েছে মিরর। উত্তর আফ্রিকার উপকূল এবং মরক্কোর সীমান্ত সংলগ্ন স্পেনের স্বায়ত্তশাসিত মেলিল্লা শহরের এক চেকপয়েন্টে নিরাপত্তাকর্মীদের তল্লাশির সময় ভিডিওটি ধারণ করা হয়।

এতে নিরাপত্তাকর্মীদেরকে একটি গাড়ির ওপরে থাকা প্লাস্টিক দিয়ে মোড়ানো দুটি তোষক কাটতে দেখা যায়। একটি থেকে বের হন কালো প্যান্ট ও সাদা টি-শার্ট পরা এক যুবক। অপরটি থেকে বের হন কালো প্যান্ট ও নীল টি-শার্ট পরা আরেক যুবক। এই দুই যুবক সাব-সাহারা অঞ্চলের বাসিন্দা।

তোষক থেকে বের হওয়ার পর তারা সুস্থ ছিলেন। তাই তাদের কোনও চিকিত্‍সা সহায়তার প্রয়োজন পড়েনি। প্রতিবেদনে বলা হয়, জাজিম বহনকারী গাড়িটির চালক মরক্কোতে পালিয়ে গিয়েছিলেন। কিন্তু পরে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয় কর্তৃপক্ষ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com