সংবাদ শিরোনাম :
শায়েস্তাগঞ্জে স্কুল ছাত্র তানভীর হত্যার প্রতিবাদে শোকসভা কেন্দ্রীয় পুলিশ হাসপাতালকে আন্তর্জাতিক মানে উন্নীত করা হচ্ছে : আইজিপি। বিদ্রোহীদের জন্য আওয়ামী লীগের দরজা চিরতরে বন্ধ। নানক। কোম্পানীগঞ্জে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির হত্যায় জড়িতদের গ্রেফতার করে ফাঁসির দাবীতে  গোবিন্দগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত। হবিগঞ্জের বানিয়াচঙ্গে সার্কেল ডে অনুষ্ঠিত। ‌থানার দরজা হবে সেবাগ্রহীতার জন্য উম্মূক্ত- সার্কেলের নবাগত সিনিয়র সহকারী পুলিশ সুপার মুরাদ  বাহুবলে জামাল হত্যা মামলার বাদিকে হত্যার হুমকি । হবিগঞ্জের বাহুবলে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ জন, সড়ক অবরোধ‌ আ.লীগ থেকে বহিষ্কার হবিগঞ্জের মেয়র মিজানুর রহমানের স্ত্রী শায়েস্তাগঞ্জে গরির রাতে নগদ টাকা ও গাঁজার আস্তানায় অভিযান, গ্রেপ্তার-৫
তিন দেশে যাচ্ছে সুইফট, গ্লিটার ও রে ব্র্যান্ডের টয়লেট্রিজ পণ্য

তিন দেশে যাচ্ছে সুইফট, গ্লিটার ও রে ব্র্যান্ডের টয়লেট্রিজ পণ্য

প্রেস বিজ্ঞপ্তি

ভারত, নেপাল ও ভুটানে পাওয়া যাচ্ছে বাংলাদেশে উৎপাদিত টয়লেট্রিজ পণ্য সুইফট টয়লেট ক্লিনার, গ্লিটার ডিশ ওয়াশ, গ্লাস ক্লিনার ও রে ডিটারজেন্ট পাউডার। ভারতের কয়েকটি রাজ্যসহ ওই তিন দেশে এসব পণ্যের চাহিদা থাকায় এরই মধ্যে রপ্তানিও বৃদ্ধি পেয়েছে।

এ বিষয়ে প্রাণ-আরএফএল গ্রুপের বিপণন পরিচালক কামরুজ্জামান কামাল বলেন, ‘চলতি মাসে আমরা মিজোরাম, মনিপুর ও মেঘালয়ে ট্রয়লেটিজ পণ্য রপ্তানি শুরু করেছি। এর আগে গত বছরের আগষ্টে ত্রিপুরা, আসাম ও নাগাল্যান্ডে পণ্য পাঠানোর মাধ্যমে ভারতে সুইফট, গ্লিটার ও রে ব্র্যান্ডের টয়লেট্রিজ পণ্যের রপ্তানি শুরু হয়। আমাদের লক্ষ্য পর্যায়ক্রমে ভারতের অন্যান্য রাজ্যেও টয়লেট্রিজ পণ্য রপ্তানি করা’।

তিনি আরো জানান, আমরা এরই মধ্যে আরও কয়েকটি দেশে এসব ট্রয়লেট্রিজ পণ্য রপ্তানির উদ্যোগ নিয়েছি। শিগগিরই ওমান, দুবাই, সৌদি আরব, কাতার ও আফ্রিকার এসব পণ্য পাওয়া যাবে’।

সান বেসিক কেমিক্যালস লিমিটেডের জেনারেল ম্যানেজার রুহুল এফ তালুকদার সুমন জানান, ‘প্রতিযোগিতামূলক দামে আন্তর্জাতিক মানের পণ্য উৎপাদন করায় দেশের বাজারে আমাদের পণ্যের চাহিদা দিন দিন বাড়ছে। গত বছরে আমাদের মাসিক উৎপাদন ক্ষমতা ছিল ৩০০০ টন। বর্তমানে এর মাসিক উৎপাদন ক্ষমতা ১২০০০ টনের বেশি।

তিনি আরও জানান, আমরা শিগগিরই বিউটি সোপ, শ্যাম্পু, বডি ওয়াশ ও বডি লোশন বাজারে আনতে যাচ্ছি। ক্রেতারা যেন মানসম্মত পণ্যটি ক্রয় করতে পারে সেদিকে লক্ষ্য রেখেই আমরা এসব পণ্য বাজারে আনার চেষ্টা করছি। আশা করি আমাদের এসব পণ্যে ভোক্তাদের কাছে জনপ্রিয়তা পাবে।

বর্তমানে সান বেসিক কেমিক্যালসের টয়লেট ক্লিনার, ডিটারজেন্ট, লন্ড্রি সাবান, ডিশ ওয়াশ, গ্লাস ক্লিনার, হ্যান্ড ওয়াশ, নারকেল তেল, পেট্রোলিয়াম জেলি, মেহেদি ও নেইল পলিশ হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্কে নিজস্ব কারখানায় উৎপাদিত হচ্ছে।

লোকালয় সংবাদ/ ২ জানুয়ারি, ২০১৮/ একে

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com