‘তাগা ম্যান’ ধানমণ্ডি সাতমসজিদ রোডে উদ্বোধন হল নতুন ফ্যাশন ব্র্যান্ড

‘তাগা ম্যান’ ধানমণ্ডি সাতমসজিদ রোডে উদ্বোধন হল নতুন ফ্যাশন ব্র্যান্ড

‘তাগা ম্যান’ ধানমণ্ডি সাতমসজিদ রোডে উদ্বোধন হল নতুন ফ্যাশন ব্র্যান্ড।

ঢাকা অফিস থেকে : পুরুষদের জন্য নতুন ফ্যাশন ব্র্যান্ড, ‘তাগা ম্যান’ উদ্বোধন হয়ে গেল ধানমণ্ডি সাতমসজিদ রোডের প্রথম শো-রুমে। এ উদ্দেশ্যে আয়োজিত একটি বিশেষ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিডিয়া ও সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় ব্যক্তিত্ব এবং আমন্ত্রিত অতিথিরা।

এছাড়া একইদিনে ব্র্যান্ডটি “ক্লাব তাগা” নামে এর কাস্টমার লয়্যালটি প্রোগ্রাম উদ্বোধন করে, যার প্রধান উদ্দেশ্য হল বছরজুড়ে বিভিন্ন অফার ও সুযোগ সুবিধার মধ্য দিয়ে আজকের তরুণ প্রজন্ম ও নবীন কর্মজীবীদের একটি ভিন্নধর্মী লাইফস্টাইলের অভিজ্ঞতা উপহার দেয়া।

৩৫০০ স্কয়ার ফিটের চমকপ্রদ ও সম্পূর্ণ ভিন্নধর্মী এই দোতলা আউটলেটটিতে রয়েছে পণ্যের বিশাল সমাহার যেখানে রয়েছে নারী-পুরুষ উভয়ের জন্য পোশাক, ফুট অয়্যার, গহনা এবং অন্যান্য এক্সেসরিজ।

এই ব্র্যান্ডটি সংযোজনের উদ্দেশ্যে নতুন করে সাজানো হয়েছে উত্তরা,যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি, মিরপুর ১২ এবং ময়মনসিংহস্থ আড়ং-এর পাঁচটি আউটলেট, যেখানে পাওয়া যাবে তাগা ম্যান-এর বিভিন্ন পণ্য।

এছাড়াও কাস্টোমাররা তাগা-এর পণ্যগুলো অনলাইনের মাধ্যমে কিনতে পারবেন www.aarong.com/taaga ওয়েবসাইট থেকে।

“তাগা” এবং “তাগা ম্যান” বাংলাদেশের জনপ্রিয় লাইফস্টাইল ব্র্যান্ড আড়ংয়ের সাব-ব্র্যান্ড এবং ব্র্যাকের সামাজিক প্রতিষ্ঠান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

 
Desing & Developed BY ThemesBazar.Com