তথ্যসেবায় দেশ সেরা চুনারুঘাট ইউএনও

তথ্যসেবায় দেশ সেরা চুনারুঘাট ইউএনও

তথ্যসেবায় দেশ সেরা চুনারুঘাট ইউএনও
তথ্যসেবায় দেশ সেরা চুনারুঘাট ইউএনও

তথ্য সেবায় দেশ সেরা হয়েছেন হবিগঞ্জের চুুনারুঘাট উপজেলা নির্বাহী অফিসার মঈন উদ্দিন ইকবাল।

গত ২৯ সেপ্টেম্বর আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস উপলক্ষে জাতীয় মুক্তিযোদ্ধা জাদুঘর মিলনায়তনে তথ্য মন্ত্রণালয় আয়োজিত এক অনুষ্ঠানে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এ তথ্য ঘোষণা করেন।

প্রধান তথ্য কমিশনার মরতুজা আহমদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তথ্য প্রতিমন্ত্রী ডাঃ মোঃ মুরাদ হাসান ও তথ্য সচিব আবদুল মালেক প্রমুখ।

আলোচনা সভা শেষে উপজেলা নির্বাহী অফিসার মঈন উদ্দিন ইকবাল এর নাম ঘোষনা হয়। তিনি অসুস্থ্যতাজনিত কারনে অনুষ্ঠানে অনুপস্থিত থাকায় তাঁর পক্ষে পুরস্কার ও সার্টিফিকেট এবং বিশ হাজার টাকার চেক গ্রহণ করেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নুসরাত ফাতিমা।

২০১৮ সালের ১৩ মে মঈন উদ্দিন ইকবাল চুনারুঘাট উপজেলায় যোগদান করেন। এর পর থেকেই যানজট ও অবৈধ স্থাপনা উচ্ছেদ, বাল্যবিবাহ রোধ, অবৈধ বালু উত্তোলনসহ সকল অপরাধমুলক কর্মকান্ডের বিরুদ্ধে অবস্থান নেন। জনসেবা ও জনবান্ধব প্রশাসন গড়ে তুলতে নানামুখী কর্মসূচি গ্রহণ করেন তিনি ।

এছাড়াও প্রশাসনকে জনবান্ধব করার লক্ষ্যে বেসামরিক বিমান পরিবহন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্করের সার্বিক সহযোগীতায় উপজেলার সেবারমান উন্নয়নসহ সব ক্ষেত্রে কাজের গতি সঞ্চার করেন। ছাত্র-ছাত্রীদের আধুনিক ও নৈতিক শিক্ষায় সুশিক্ষিত করে গড়ে তোলার জন্য ছাত্র-শিক্ষক-অভিভাবকদের সমন্বয়ে বিভিন্ন কর্মসূচি পালন করেন। স্কুল ও কলেজে মাল্টিমিডিয়া ক্লাস রুম চালু করেন ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com