ঢাকা মাতাতে আসছেন ক্যাটরিনা-সালমান

ঢাকা মাতাতে আসছেন ক্যাটরিনা-সালমান

ঢাকা মাতাতে আসছেন ক্যাটরিনা-সালমান
ঢাকা মাতাতে আসছেন ক্যাটরিনা-সালমান

স্পোর্টস ডেস্ক- আগামী ১১ ডিসেম্বর মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসর। বিসিবি সভাপতি নাজমুল হাসান আগেই ঘোষণা দিয়েছেন এবারের বিপিএল উদ্বোধনী অনুষ্ঠান হবে বাংলাদেশ ক্রিকেটের ইতিহাসের সেরা। আদতে হচ্ছেও তাই।

বঙ্গবন্ধু বিপিএলের আলোকোজ্জ্বল মঞ্চ মাতাতে আসছেন বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ। আর বাংলাদেশ থেকে বেছে নেয়া হয়েছে জনপ্রিয় কন্ঠশিল্পী মমতাজকে।

তবে এখানেই শেষ নয়, থাকছেন বিশ্ব সঙ্গীতের আরো দুই দিকপালও। তবে তারা কারা তা এখনই জানাতে চাইছে না বিপিএল গভর্নিং কাউন্সিল। কারণ তাদের অংশগ্রহণ এখনো নিশ্চিত নয়। নিশ্চিত হলেই নাম জানানো হবে।

রোববার (১ ডিসেম্বর) গণমাধ্যমকে এ তথ্য দিলেন বিপিএল গভর্নিং কাউন্সিলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ সোহেল।

এবারের নতুন আঙ্গিকে আয়োজিত ‘বঙ্গবন্ধু বিপিএল’ আসরের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে হবে উদ্বোধন অনুষ্ঠান। টুর্নামেন্টের বেশিরভাগ খেলা অনুষ্ঠিত হবে মিরপুরের হোম অব ক্রিকেটে। মিরপুর ছাড়াও চট্টগ্রামের জহুর আহমদ চৌধুরী এবং সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামেও খেলা অনুষ্ঠিত হবে।

আগামী ১১ ডিসেম্বর শুরু হতে যাওয়া সপ্তম আসরের পর্দা নামবে ১৭ জানুয়ারি। ১১ ডিসেম্বর থেকে প্রতিদিন দুটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে বিপিএলে। চলবে ১১ জানুয়ারি ২০২০ পর্যন্ত। যথারীতি তিন ভেন্যু ঢাকা-চট্টগ্রাম-সিলেটেই অনুষ্ঠিত হবে ম্যাচগুলো।

শেষ চারের লড়াই শুরু হবে ১৩ জানুয়ারি থেকে। এই পর্বের প্রতিটি ম্যাচে রয়েছে রিজার্ভ ডে। ১৭ জানুয়ারি সন্ধ্যা ৭:২০ মিনিটে মিরপুর শের-ই-বাংলায় গ্র্যান্ড ফাইনালের মধ্য দিয়ে পর্য্দা নামবে এই আসরের।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com