সংবাদ শিরোনাম :
আজমিরিগঞ্জ কালনী কুশিয়ারা নদীতে ব্যাপক ভাঙ্গন বানিয়াচং ক্রিকেট ক্লাবের নয়া কমিটির অভিষেক ও পরামর্শ সভা অনুষ্ঠিত  ঠাকুরগাঁওয়ে জ্বালানি তেল  সংকট! পীরগঞ্জে ম্যাটস্ এন্ড নার্সিং ইনস্টিটিউটের উদ্বোধন করেন–বিচারপতি মোঃ নজরুল ইসলাম তালুকদার ব্রাহ্মণবাড়িয়ায় মালদ্বীপ প্রবাসীদের ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম (অব.) এম পি’র জন্মদিন পালন  সায়হাম গ্রুপের উদ্যোগে ২০ হাজার দরিদ্রের মাঝে ইফতার সামগ্রী বিতরনের উদ্যোগ বাংলাদেশ ও যুক্তরাজ্যেকূটনীতি এবং মানবাধিকার সংস্থার নেতা নির্বাচিত হলেন সিলেটের রাকিব রুহেল ইভটিজিং এর প্রতিবাদ করায় ৩ ছাত্রের উপর মধ্যযুগীয় কায়দায় হামলা ব্র্যাথওয়েট হতে পারলেন না ‘ট্র্যাজিক হিরো’ পাওয়েল জলবায়ু অর্থ চুক্তিতে বাধা হতে পারে ভূরাজনীতি: পররাষ্ট্রমন্ত্রী
ঢাকায় এসেই করোনা পজিটিভ নিউজিল্যান্ড ক্রিকেটার

ঢাকায় এসেই করোনা পজিটিভ নিউজিল্যান্ড ক্রিকেটার

http://lokaloy24.com/
http://lokaloy24.com/

 

লোকালয় ডেস্ক:পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশে এসেছে নিউজিল্যান্ড ক্রিকেট দল। তবে বাংলাদেশ সফরে এসেই বড় ধরনের দুঃসংবাদ পেল ব্ল্যাকক্যাপসরা। নিউজিল্যান্ড ব্যাটসম্যান ফিন অ্যালেন করোনা পজিটিভ হয়েছেন।

মঙ্গলবার (২৪ আগস্ট) দুপুরে বাংলাদেশ সফরে আসে নিউজিল্যান্ড ক্রিকেট দল। যদিও দলের আগেই বাংলাদেশে এসেছিলেন তিনি। ইংল্যান্ডের দ্য হান্ড্রেড টুর্নামেন্ট খেলে সরাসরি ঢাকায় আসেন তিনি। দুই ডোজ ভ্যাকসিনই নিয়েছিলেন অ্যালেন। ঢাকায় আসার ৪৮ ঘণ্টা আগেও সব পরীক্ষায় উতরে গিয়েছিলেন অ্যালেন। কিন্তু ঢাকায় এসেই হলেন করোনা পজিটিভ।

বিসিবি ব্যাপারটাকে সর্বোচ্চ গুরুত্ব সহকারে নিয়েছে বলে জানিয়েছেন নিউজিল্যান্ডের কোচ স্যান্ডল। তার ভাষ্যমতে, ‘বিসিবির পক্ষ থেকে সর্বোচ্চ মানের চিকিৎসাই দেওয়া হচ্ছে অ্যালেনকে, ফিনের জন্য সত্যিই দুর্ভাগ্যজনক এটা। আপাতত সে ঠিকঠাক আছে। বাংলাদেশ ক্রিকেটের কর্তৃপক্ষ খুবই পেশাদারী দেখাচ্ছে এ ব্যাপারে। আমরা তাদের প্রতি কৃতজ্ঞ।’

আপাতত বিসিবির অধীনে চিকিৎসা নিচ্ছেন অ্যালেন। বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীস চৌধুরীর সঙ্গে নিউজিল্যান্ড ক্রিকেটের প্রধান চিকিৎসক প্যাট ম্যাকহিউয়ের যোগাযোগ হচ্ছে বলেও জানানো হয়েছে।

একটা নির্দিষ্ট সময় আইসোলেশনে থেকে চিকিৎসা নিতে হবে অ্যালেনকে। এরপর যদি টানা দুই দিন কোভিড-১৯ টেস্টে নেগেটিভ আসে, তবেই সতীর্থদের সঙ্গে অনুশীলনে যোগ দিতে পারবেন তিনি। এখন পর্যন্ত তার বদলি হিসেবে কাউকে নেওয়ার ঘোষণাও দেয়নি নিউজিল্যান্ড।

১ সেপ্টেম্বর থেকে শুরু হবে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ। সিরিজের পরের ম্যাচগুলো হবে যথাক্রমে ৩, ৫, ৮ ও ১০ সেপ্টেম্বর। সবগুলো ম্যাচ হবে মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। পাঁচটি ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় বিকেল চারটায়।

স্কোয়াড: টম ল্যাথাম (অধিনায়ক), ফিন অ্যালেন, হামিশ বেনেট, টম ব্লান্ডেল, ডগ ব্রেসওয়েল, কলিন ডি গ্র্যান্ডহোম, জ্যাকব ডাফি, স্কট কুগেলেইন, কোল ম্যাককনকি, হেনরি নিকোলস, এজাজ প্যাটেল, রাচিন রবীন্দ্র, বেন সিয়ারস, উইল ইয়ং, ব্লেয়ার টিকনার।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com