টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা মাদককারবারি নিহত

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা মাদককারবারি নিহত

lokaloy24.com

লোকালয় ডেস্কঃ  কক্সবাজারের টেকনাফে বিজিবি সদস্যদের সঙ্গে মাদককারবারিদের গুলিবিনিময়ের ঘটনায় দুই রোহিঙ্গা নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল হতে ৫০ হাজার ইয়াবা ও অস্ত্র উদ্ধার করা হয়েছে। গতকাল রোববার রাত ১১টার দিকে হ্নীলা ইউনিয়নের হোয়াবাং এলাকায় নাফ নদীর তীরে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উখিয়ার কুতুপালং রোহিঙ্গা শিবিরের মোহাম্মদ শফির ছেলে মোহাম্মদ আলম (২৬) ও বালুখালী রোহিঙ্গা শিবিরের মোহাম্মদ এরশাদ আলীর ছেলে মোহাম্মদ ইয়াসিন (২৪)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে টেকনাফ ২ বিজিবি অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল ফয়সল হাসান খান জানান, মিয়ানমার থেকে ইয়াবার চালান পাচারের গোপন সংবাদে বিজিবি জওয়ানরা হোয়াব্রাং এলাকায় অবস্থান নেয়। এ সময় ২-৩ জন পাচারকারী নাফ নদী সাঁতরিয়ে ইয়াবার চালান নিয়ে অনুপ্রবেশের সময় বিজিবি সদস্যরা তাদেরকে চ্যালেঞ্জ করলে ইয়াবাকারবারিরা পালাতে থাকে।

পরে পিছু ধাওয়া করলে বিজিবির ওপর অতর্কিতে গুলিবর্ষণ করে মাদককারবারিরা। এতে দুই বিজিবি সদস্য আহত হয়। পরে আত্মরক্ষার্থে বিজিবি সদস্যরা পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল হতে গুলিবিদ্ধ দুই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ সময় এক পাচারকারী পালিয়ে যায়। পরে ঘটনাস্থল হতে ৫০ হাজার ইয়াবা, একটি পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয় বলে জানান বিজিবির ওই কর্মকর্তা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com