টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলবেন ডি ভিলিয়ার্স, কী বলছেন বাউচার

টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলবেন ডি ভিলিয়ার্স, কী বলছেন বাউচার

অবসর ভেঙে ২০১৯ ক্রিকেট বিশ্বকাপে খেলতে চেয়েছিলেন এবি ডি ভিলিয়ার্স। কিন্তু তা সম্ভব হয়নি। এবার আসন্ন ২০২০ টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে পারেন তিনি।

দক্ষিণ আফ্রিকার জার্সিতে ফের দেখা যেতে পারে এবিকে। এ নিয়ে ক্রিকেটবিশ্বে চলছে জোর গুঞ্জন। অবশেষে তা নিয়ে মুখ খুললেন প্রোটিয়া কোচ মার্ক বাউচার।

তিনি বলেন, ডি ভিলিয়ার্স যদি ফর্মে থাকেন এবং নিজেকে সিলেকশনের জন্য তৈরি রাখেন, সর্বোপরি জাতীয় দলের হয়ে খেলার বাসনা থাকে; তবেই তাকে বিশ্বকাপের স্কোয়াডে বিবেচনা করা হবে।

২০১৮ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন ডি ভিলিয়ার্স। তবে বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি লিগে দাপটের সঙ্গে খেলে যাচ্ছেন তিনি। সেটি বিগ ব্যাশ হোক কিংবা আইপিএল। শুধু ব্যাট হাতে নয়, গ্লাভস পরে উইকেটের পেছনেও সমান দক্ষতার সঙ্গে নিজের ভূমিকা পালন করে চলেছেন ৩৬০ ডিগ্রিখ্যাত ক্রিকেটার।

ঘরের মাঠে ইংল্যান্ডের কাছে শেষ ম্যাচে হেরে গেছে দক্ষিণ আফ্রিকা। এতে টি-টোয়েন্টি সিরিজ হেরেছে তারা। ম্যাচশেষে বাউচার বলেন, এবি যদি ভালো ফর্মে থাকে এবং সে যেতে ইচ্ছুক কিনা সেটিও দেখতে হবে। দলে নির্বাচনের জন্য তাকে নিজেকে তৈরি রাখতে হবে। যদি মনে হয়, ও সেরা ফর্মে আছে, তা হলেই যাবে। এ নিয়ে কোনো অহমের জায়গা নেই। বিশ্বকাপের জন্য সেরাদেরই পাঠানো হবে। যেন আমরা তা জিততে পারি।

আগামী অক্টোবরে অস্ট্রেলিয়ায় বসবে টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসর। সেটি ঘিরে এরই মধ্যে নিজেদের গোছাতে শুরু করেছে দলগুলো।

তথ্যসূত্র: জি নিউজ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com