ঝুপড়ি ঘরে ইয়াবার খনি!

ঝুপড়ি ঘরে ইয়াবার খনি!
ঝুপড়ি ঘরে ইয়াবার খনি!

ক্রাইম ডেস্কঃ কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের পাশে একটি ঝুপড়ি ঘর। এই ঘর থেকেই আড়াই লাখ ইয়াবা বড়ি জব্দ করেছে পুলিশ। তবে এ ঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারেনি।

বুধবার দিবাগত রাত দুইটার দিকে কক্সবাজারের টেকনাফ সদর ইউনিয়নের হাবিরছড়া গ্রাম থেকে এই ইয়াবা বড়িগুলো জব্দ করা হয়।

পুলিশের ভাষ্য, সাগরপথে মিয়ানমার থেকে ইয়াবার চালান এনে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের পাশের একটি ঝুপড়ি ঘরে মজুত করে রাখা হয়েছে বলে খবর আসে। এই তথ্যের ভিত্তিতে টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত কুমার বড়ুয়া ও পরিদর্শক (তদন্ত) মো. আতিকের নেতৃত্বে একদল পুলিশ অভিযানে যায়।

টেকনাফ থানা-পুলিশ জানায়, পুলিশের উপস্থিতি টের পেয়ে ইয়াবা পাচারকারীরা পালিয়ে যায়। পরে ঝুপড়ি ঘরে তল্লাশি চালিয়ে মাটির নিচ থেকে বস্তা উদ্ধার করা হয়। বস্তায় ২ লাখ ৫০ হাজার ইয়াবা বড়ি পাওয়া যায়।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত কুমার বড়ুয়া প্রথম আলোকে বলেন, ‘ভাঙা ঝুপড়ি ঘরটি থেকে আড়াই লাখ ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে। ঘরটিতে স্থায়ীভাবে কেউ বসবাস করে না।’

ওসি রনজিত কুমার বলেন, ঝুপড়ি ঘরটিকে মাদক পাচারের কাজে ব্যবহার করত ইয়াবা ব্যবসায়ীরা। অভিযানের সময় মো. শাকের (২৫), আবদুল মতলব (৩৭), আবদুর গফুর (৪২) ও মো. বশর (৪০) নামের চার ব্যক্তিকে পালিয়ে যেতে দেখা গেছে। এ ঘটনায় এই চারজনকে আসামি করে মামলা করার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

Desing & Developed BY ThemesBazar.Com