‘জেন্টলম্যান’ সিয়াম

‘জেন্টলম্যান’ সিয়াম

‘জেন্টলম্যান’ সিয়াম
‘জেন্টলম্যান’ সিয়াম

বিনোদন ডেস্কঃ ‘তোমায় দেখে মনের ভেতর জাগলো ইমোশন, আমি প্রেমে পড়ে গেছি ওগো! ওগো জেন্টলম্যান’-এমন মিষ্টি কথার গানের সঙ্গে দুষ্টু-মিষ্টি খু্ঁনসুটিতে মেতেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ। না! এবার কোন সিনেমার গানে নয়, লুইপার গাওয়া নতুন একটি গানের ভিডিওতে ‘জেন্টলম্যান’ লুকে হাজির হচ্ছেন জনপ্রিয় এ তারকা।

গত রোববার মানিকগঞ্জের একটি জমিদার বাড়িতে মিউজিক ভিডিওটির নির্মাণ কাজ শুরু হয়। প্রিয় চট্টোপাধ্যায়ের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন আকাশ সেন। আর গানটিতে কণ্ঠ দিয়েছেন এ সময়ের শ্রোতাপ্রিয় কন্ঠশিল্পী লুইপা। মিউজিক ভিডিওটি নির্মাণ করছেন সৌমিত্র ঘোষ ইমন।

সিয়াম এই কাজটি নিয়ে বলেন, ‘লুইপা ভালো গান করেন। তার কণ্ঠে গানটি শুনেছি। গান ও গল্প দুটোই বেশ ভালো লেগেছে। গানের সাথে ভিডিওটিতে দুষ্টু-মিষ্টি কিছু ব্যাপার আছে যা দর্শকদের ভালো লাগবে।’

লুইপা বলেন, ‘জেন্টলম্যান’ খুবই রোমান্টিক একটি গান। আমি সবসময় বিরহের গান করি। এবার সেই ধারাবাহিকতার বাহিরে একটি রোমান্টিক গান করলাম। সিয়ামের সঙ্গে এটি আমার প্রথম কাজ। সে ভীষণ আন্তরিক ও অনেক সহযোগী পরায়ণ। আশা করি গানটি দর্শকরা পছন্দ করবেন।’

তিনি জানালেন, খুব শিগগিরই গানটি ইউটিউবে প্রকাশ করা হবে।

প্রসঙ্গত, গেলো বছরের মাঝামাঝি সময়ে ‘পোড়ামন ২’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে সিয়ামের। এতে তার সঙ্গে জুটি বাঁধেন পূজা চেরী। মেহেরপুরে টানা ৪০ দিনের শুটিং শেষে এখন চলছে ছবিটির ডাবিংয়ের কাজ। আগামী বৈশাখেই মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। এছাড়াও পূজার সঙ্গে জুটি বেঁধে ‘দহন’ নামে নতুন আরও একটি ছবিতে কাজ করতে যাচ্ছেন ছোট পর্দার জনপ্রিয় এ তারকা। আর খুব শিগগিরই হাজির হবেন আরও এক নতুন সিনেমার চমক নিয়ে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com