সংবাদ শিরোনাম :
‘জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে খালেদা জিয়া, তার বিদেশে উন্নত চিকিৎসা দরকার’

‘জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে খালেদা জিয়া, তার বিদেশে উন্নত চিকিৎসা দরকার’

http://lokaloy24.com/w

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মোনাজাতের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে দিনব্যাপী গণঅনশন শুরু করেছে বিএনপি।

গণঅনশনের শুরুতে দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, দেশনেত্রী খালেদা জিয়া এভারকেয়ার হাসপাতালে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে। বাংলাদেশের গণতান্ত্রিক আন্দোলনের অবিসংবাদিত এই নেতা আমাদের সাহস, শক্তি ও গণতন্ত্রের প্রতীক। তার বিদেশে উন্নত চিকিৎসা দরকার। কিন্তু ফ্যাসিবাদি সরকার তাকে এখন পর্যন্ত বিদেশে যাওয়ার অনুমতি দিচ্ছে না। তাই আমরা তার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে অনশন কর্মসূচি পালন করছি। তিনি নেতা কর্মীদের শান্তিপূর্ণভাবে কর্মসূচি পালনের আহ্বান জানান।
শনিবার সকাল ৯ টায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কর্মসূচি উদ্বোধন করেন। এর আগে সকাল আটটা থেকে দলীয় নেতাকর্মীরা গণঅনশন শুরু করেন।

অনশন কর্মসূচিতে উপস্থিত আছেন ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায়, আমান উল্লাহ আমান, আবদুস সালাম, রুহুল কবির রিজভী, শহিদউদ্দিন চৌধুরী এ্যানি, রফিকুল আলম মজনু, আমিনুল হক, সাইফুল আলম নীরব, সুলতান সালাউদ্দীন টুকু, হাসান জাফির তুহিন, শহীদুল ইসলাম বাবুল, আফরোজা আব্বাস, আমিরুল ইসলাম আলিম, শামীমুর রহমান শামীম, তাইফুল ইসলাম টিপু, ফজলুর রহমান খোকন, ইকবাল হোসেন শ্যামল, কাজী রওনকুল ইসলাম শ্রাবন, আমিনুর রহমান আমীন ও তানজিম হাসানসহ নেতা-কর্মীরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com