জিগাতলা নিয়ে গুজব, অভিনেত্রী নওশাবা আটক

জিগাতলা নিয়ে গুজব, অভিনেত্রী নওশাবা আটক

নিজস্ব সংবাদদাতা : রাজধানীর জিগাতলায় নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলায় দুই ছাত্রের মৃত্যু এবং একজনের চোখ তুলে ফেলার গুজব ফেসবুকে ছড়ানোর অভিযোগে অভিনেত্রী ও মডেল কাজী নওশাবা আহমেদকে আটক করেছে র‌্যাব। আজ শনিবার রাতে রাজধানীর উত্তরা এলাকা থেকে তাঁকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে র‍্যাব-১ এর অধিনায়ক মো. সারওয়ার বিন কাশেম এনটিভি অনলাইনকে বলেন, চলমান পরিস্থিতি নিয়ে ফেসবুকে গুজব ছড়ানোর দায়ে কাজী নওশাবা আহমেদকে উত্তরা এলাকা থেকে জিজ্ঞাসাবাদ করার জন্য র‍্যাব-১ কার্যালয়ে আনা হয়েছে।

এর আগে শনিবার বিকেলে ফেসবুক লাইভে এসে জিগাতলায় নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলায় দুই ছাত্রের মৃত্যু এবং একজনের চোখ তুলে ফেলার খবর জানান কাজী নওশাবা আহমেদ।

আজ শনিবার দুপুরে আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ের কর্মীদের সংঘর্ষ হয়। সংঘর্ষে শিক্ষার্থীদের মৃত্যুর ‘গুজব’ ছড়িয়ে পড়লে অভিনেত্রী নওশাবা বিকেল ৪টার দিকে ফেসবুক লাইভে আসেন।

পরে নওশাবার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এনটিভি অনলাইনকে বলেন, ‘আমি একজনের কাছ থেকে শুনেছি সেখানে ঝামেলা হচ্ছে। তারপরে আমি লাইভে এসেছিলাম। এসব যদি সত্য না হয় তাহলে আমি ক্ষমাপ্রার্থী।’ এরপরেই তিনি লাইনটা কেটে দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কপিরাইট © 2017 Lokaloy24

 
Desing & Developed BY ThemesBazar.Com