‘জিএম কাদের বাংলাদেশের প্রধানমন্ত্রী হবেন’- রাঙ্গা

‘জিএম কাদের বাংলাদেশের প্রধানমন্ত্রী হবেন’- রাঙ্গা

‘জিএম কাদের বাংলাদেশের প্রধানমন্ত্রী হবেন’- রাঙ্গা
‘জিএম কাদের বাংলাদেশের প্রধানমন্ত্রী হবেন’- রাঙ্গা

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের একদিন বাংলাদেশের প্রধানমন্ত্রী হবেন বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা। বুধবার দুপুরে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে (আইআইবি) জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় সম্মেলন কমিটির সাংগঠনিক সভায় তিনি এ কথা বলেন।

মসিউর রহমান রাঙ্গা বলেন, ফেসবুকে জিএম কাদেরকে পার্টির চেয়ারম্যান বলার পর অনেকে হাসাহাসি করেছে। কিন্তু তিনিই চেয়ারম্যান হয়েছেন।

তিনি আরো বলেন, আগামী নির্বাচনে জাতীয় পার্টিকে বিজয়ী করার মাধ্যমে পার্টির চেয়ারম্যান জিএম কাদেরকে প্রধানমন্ত্রীর পদে বসানো হবে। ২০২৩ সালে জিএম কাদেরকে প্রধানমন্ত্রী বানিয়েই ছাড়বো। উনি একদিন বাংলাদেশের প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করবেনই।

আগামী নির্বাচনের জন্য ছাত্র সমাজকে সুসংগঠিত করতে হবে উল্লেখ করে রাঙ্গা বলেন, পার্টিকে শৃঙ্খলার মধ্যে আনতে হবে। আজ থেকে চার বছর পর যে নির্বাচন তার জন্য ছাত্র সমাজকে এখন থেকেই প্রস্তুতি নিতে হবে।

জাতীয় পার্টির মহাসচিব আরো বলেন, জাতীয় পার্টি করে কিন্তু তার ছেলে মেয়েরা অন্য দলের ছাত্র সংগঠন করে, তা হবে না। যদি পার্টির মধ্যে এমন কোনো এমপি থাকে আগামী নির্বাচনে তাকেও মনোনয়ন দেওয়া হবে না। আমি জাতীয় পার্টি করলে আমার ছেলে-মেয়েকে জাতীয় ছাত্র সমাজই করতে হবে। এরশাদ সাহেবকে বিশ্বাস করলে আমাদের বিশ্বাস করতে হবে। এরশাদ সাহেবই আমাদের দায়িত্ব দিয়ে গেছেন।

প্রধান অতিথির বক্তব্যে জিএম কাদের বলেন, অক্টোবরে জাতীয় ছাত্র সমাজের এই কমিটির মেয়াদ শেষ হবে। নতুন করে কমিটির মেয়াদ আর বাড়ানো হবে না। অক্টোবর মাসেই ছাত্র সমাজের সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি করা হবে।

তিনি আরো বলেন, আটটি বিভাগের জন্য আটটি কমিটি করে দেওয়া হবে। সেই কমিটি বিভিন্ন বিভাগ ঘুরে কেন্দ্রীয়ভাবে রিপোর্ট দেবে। তার ওপর ভিত্তি করে নতুন কমিটি গঠন ও ছাত্র সমাজকে চাঙ্গা করা হবে।

জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় সম্মেলন কমিটির আহবায়ক জালাল উদ্দিনের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন কমটির সদস্য সচিব ফয়সাল দিদার দিপু ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলুসহ অনেক।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com